Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rishabh Pant

Kuldeep Yadav: কলকাতাকে হারিয়ে কলকাতারই প্রাক্তন ক্রিকেটারকে নিয়ে মুগ্ধ ঋষভ পন্থ

রবিবার কলকাতা নাইট রাইডার্সকে ৪৪ রানে হারিয়ে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেললেন ঋষভ পন্থ। লড়াইয়ে থাকল তাঁর দলও।

কার প্রশংসা পন্থের মুখে

কার প্রশংসা পন্থের মুখে ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২২ ২০:৪৫
Share: Save:

টানা দুই ম্যাচে হেরে অনেকটাই বিপদে ছিল দিল্লি ক্যাপিটালস। হারের হ্যাটট্রিক হলে আইপিএলে পরের দিকে ফিরে আসা কঠিন হয়ে যেতে পারত তাঁদের কাছে। কিন্তু রবিবার কলকাতা নাইট রাইডার্সকে ৪৪ রানে হারিয়ে কিছুটা স্বস্তির নিশ্বাস ফেললেন ঋষভ পন্থ। লড়াইয়ে থাকল তাঁর দলও। ম্যাচের পর তিনি প্রশংসা করলেন কলকাতার প্রাক্তন বোলার কুলদীপ যাদবের। বলেছেন, “কুলদীপ নিজের বোলিং নিয়ে গত এক বছর ধরে খাটছে। আমরা পাশে থেকে ওর মনোবল বাড়ানোর চেষ্টা করছি। সেই সুযোগটা কাজে লাগিয়ে ও ভাল খেলছে।”

পন্থ নিজে খুব বেশি রান না পেলেও তাঁর দলের দুই ওপেনার পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নার দুর্দান্ত খেলেছেন। বল হাতে দাপট দেখিয়েছেন কুলদীপ যাদব এবং খলিল আহমেদও। পন্থ বলেছেন, “টসে জিতলে যে আমরাও ফিল্ডিং নিতাম তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু ব্যাট করতে নেমে কোনও চাপের মধ্যে রাখতে চাইনি নিজেদের। উল্টে বিপক্ষকে শুরু থেকে চাপে রাখাই ইচ্ছা ছিল আমাদের। শিশিরের সাহায্য এই ম্যাচে কোনও দলই পায়নি। ফলে আমার মনে হয়েছিল ১৭০ বা ১৮০ ঠিকঠাক স্কোর। ২০০ তুলতে পারলে বিপক্ষকে যে চাপে ফেলে দিতে পারব এ ব্যাপারে নিশ্চিত ছিলাম। সেটাই করেছি এবং পরিকল্পনা কাজে লেগে গিয়েছে।”

প্রথম দিকে একের পর এক উইকেট পড়লেও সরফরাজ খানকে নামাননি পন্থ। সিদ্ধান্তের ব্যাখ্যা দিয়ে তিনি বলেছেন, “আমরা চেয়েছিলাম যদি আচমকা ইনিংসে ধস নামে তা হলে সরফরাজ এসে যেন আটকাতে পারে। তাই ওকে আগেই নামিয়ে দিতে চাইনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE