Advertisement
২৩ এপ্রিল ২০২৪
prithvi shaw

IPL 2022: করোনায় জর্জরিত দিল্লি দলে নতুন রোগ বাধালেন পৃথ্বী

পৃথ্বী করোনা আক্রান্ত নন। রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর দিল্লি অধিনায়ক ঋষভ পন্থকে জিজ্ঞেস করা হয় পৃথ্বীর শারীরিক অবস্থার বিষয়ে। পন্থ বলেন, “আমরা পৃথ্বীর অভাব অনুভব করছি, কিন্তু কিছু করার নেই আমাদের। চিকিৎসকরা আমাকে জানিয়েছেন ওর টাইফয়েড বা ওই জাতীয় কোনও রোগ হয়েছে।”

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১১:১০
Share: Save:

রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে হারিয়ে দিয়ে প্লে-অফের আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু এই ম্যাচেও খেলতে পারেননি পৃথ্বী শ। কিছু দিন আগে হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দিয়েছিলেন ভারতীয় ওপেনার। সেই সময় জানিয়েছিলেন তাঁর জ্বর রয়েছে। সেই সময় দিল্লি দলের এক নেট বোলার করোনা আক্রান্ত ছিলেন।

তবে পৃথ্বী করোনা আক্রান্ত নন। রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর দিল্লি অধিনায়ক ঋষভ পন্থকে জিজ্ঞেস করা হয় পৃথ্বীর শারীরিক অবস্থার বিষয়ে। পন্থ বলেন, “আমরা পৃথ্বীর অভাব অনুভব করছি, কিন্তু কিছু করার নেই আমাদের। চিকিৎসকরা আমাকে জানিয়েছেন ওর টাইফয়েড বা ওই জাতীয় কোনও রোগ হয়েছে।”

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ১ মে শেষ বার খেলতে দেখা গিয়েছিল পৃথ্বীকে। এখনও পর্যন্ত এ বারের আইপিএলে ন’টি ম্যাচ খেলেছেন তিনি। করেছেন ২৫৯ রান। ২৮.৭৮ গড় রয়েছে তাঁর। অর্ধশতরান করেছেন দু’টি। তিনি না থাকলেও দিল্লির অন্য ওপেনার ডেভিড ওয়ার্নার দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং ম্যাচও জেতাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw Rishabh Pant Delhi Capitals IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE