Advertisement
১০ মে ২০২৪
Delhi Capitals

IPL 2022: কোহলীদের সঙ্গে হাত মেলাতে পারবেন না পন্থরা, কেন?

দিল্লি ক্যাপিটালস শিবিরে ইতিমধ্যেই কোভিড ধরা পড়েছে। আক্রান্ত হয়েছেন দলের ফিজিয়ো প্যাট্রিক ফারহার্ট।

এই দৃশ্য শনিবার দেখা যাবে না।

এই দৃশ্য শনিবার দেখা যাবে না। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৮:৪৪
Share: Save:

দিল্লি ক্যাপিটালস শিবিরে ইতিমধ্যেই কোভিড ধরা পড়েছে। আক্রান্ত হয়েছেন দলের ফিজিয়ো প্যাট্রিক ফারহার্ট। পরে জানা যায়, দলের আরও এক সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন। সাবধানতা বজায় রাখতে দিল্লি দলের ক্রিকেটারদের উদ্দেশে কড়া নির্দেশ জারি করল বিসিসিআই। ম্যাচের পরে বেঙ্গালুরু দলের ক্রিকেটারদের সঙ্গে হাত মেলানো, জড়িয়ে ধরা জাতীয় কোনও কাজ করতে বারণ করা হয়েছে তাঁদের।

শুধু তাই নয়, বেঙ্গালুরুর ক্রিকেটারদের সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখারও নির্দেশ দেওয়া হয়েছে। কোভিড ধরা পড়ায় ম্যাচ বাতিল না করলেও এই নির্দেশ পালন না করলে কড়া ব্যবস্থা নেওয়া হতে পারে। সাধারণত ম্যাচের পরে ক্রিকেটাররা এক সঙ্গে জড়ো হয়ে কিছু ক্ষণ কথা বলেন। একই দেশের ক্রিকেটারদেরও আড্ডা মারতে দেখা যায়। সেই জিনিস দিল্লি-বেঙ্গালুরু ম্যাচের পর দেখা যাবে না।

দিল্লি দলের কোচিং স্টাফের সঙ্গে যাঁরা যুক্ত নন, অর্থাৎ যাঁরা গ্যালারিতে বসে খেলা দেখেন তাঁদেরও সব সময় মাস্ক পরে থাকতে বলা হয়েছে। দিল্লির ক্রিকেটারদের প্রত্যেকের ফলই নেগেটিভ এসেছে। ফলে ম্যাচে অংশ নিতে কোনও বাধা নেই তাঁদের। যাঁদের কোভিড ধরা পড়েছে তাঁদের সাত দিন নিভৃতবাসে থাকতে হবে। হোটেলের ঘরের বাইরে বেরনো যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE