Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rahul Tripathi

IPL 2022: গত কয়েক দিন অসুস্থ ছিলেন কলকাতাকে হারানো প্রাক্তন নাইট ব্যাটার

ত্রিপাঠী যখন ব্যাট করতে নামেন তখন সাজঘরে ফিরে গিয়েছেন অভিষেক শর্মা। শট খেলতে সমস্যায় পড়ছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। কিছু ক্ষণ পরে আউটও হয়ে যান উইলিয়ামসন। তাতে অবশ্য ভয় পাননি ত্রিপাঠী। নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলেন।

দুরন্ত ব্যাট করেন রাহুল ত্রিপাঠী

দুরন্ত ব্যাট করেন রাহুল ত্রিপাঠী ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৮:২৩
Share: Save:

তাঁর ব্যাটেই কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। প্রাক্তন নাইটের বিধ্বংসী ব্যাটিংয়ে মুগ্ধ হায়দরাবাদের অধিয়ানক কেন উইলিয়ামসন। অথচ এই রাহুল ত্রিপাঠীই নাকি গত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। সেই সময় দল তাঁর পাশে দাঁড়িয়েছিল বলে জানিয়েছেন ত্রিপাঠী
ম্যাচ শেষে ত্রিপাঠী বলেন, ‘‘গত কয়েক দিন ধরে আমার শরীর ভাল ছিল না। সেই সময় হায়দরাবাদ ম্যানেজমেন্ট আমার খেয়াল রেখেছে। ক্রিকেটাররা আমার খোঁজ নিচ্ছিল। ওদের অনেক ধন্যবাদ।’’ কলকাতার বোলারদের চেনার সুবাদে পরিকল্পনা করে তিনি খেলতে নেমেছিলেন বলেও জানিয়েছেন ত্রিপাঠী। তিনি বলেন, ‘‘বোলার অনুযায়ী পরিকল্পনা করে সেই মতো শট খেলার জন্য তৈরি ছিলাম। যে রকম বল এসেছে, সে রকম শট খেলেছি। নিজের খেলা উপভোগ করেছি। দলের জয়ে যোগদান করতে পেরে খুশি।’’

ত্রিপাঠী যখন ব্যাট করতে নামেন তখন সাজঘরে ফিরে গিয়েছেন অভিষেক শর্মা। শট খেলতে সমস্যায় পড়ছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। কিছু ক্ষণ পরে আউটও হয়ে যান উইলিয়ামসন। তাতে অবশ্য ভয় পাননি ত্রিপাঠী। নিজের প্রাক্তন দলের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস খেলেন।

প্রথম বল থেকেই আক্রমণাত্মক ব্যাট করতে শুরু করেন ত্রিপাঠী। পাওয়ার প্লে-র পরে সেই আক্রমণ আরও বাড়ে। আমন খানের এক ওভারে ১৩ ও বরুণ চক্রবর্তীর এক ওভারে ১৮ রান নেন ত্রিপাঠী। সহজে বড় শট খেলছিলেন। মাত্র ২১ বলে নিজের অর্ধশতরান করেন তিনি। তাঁকে দেখে মনে হচ্ছিল আরাম করে বড় শট খেলছেন। কোনও বোলারই তাঁকে সমস্যায় ফেলতে পারেননি। শেষে ৩৭ বলে ৭১ রান করে রাসেলকে বড় শট মারতে গিয়ে আউট হন। তাতে অবশ্য দলের জয় আটকায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Tripathi Kane Williamson IPL 2022 SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE