Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Krunal Pandya

Krunal Pandya: আইপিএল চ্যাম্পিয়ন ভাইকে ক্রুণালের ‘হার্দিক’ অভিনন্দন

ক্রুণাল আইপিএল খেলেছেন লখনউয়ের হয়ে। তাঁর দল প্লে-অফ পর্বের এলিমিনেটরেই বিদায় নেয় বেঙ্গালুরুর কাছে হেরে। ক্রুণাল ভাইয়ের সাফল্যে দারুণ খুশি।

ক্রুণাল ও হার্দিক।

ক্রুণাল ও হার্দিক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ০০:১৫
Share: Save:

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য ভাই তথা গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে অভিনন্দন জানালেন ক্রুণাল পাণ্ড্য। ভাইকে আবেগঘন অভিনন্দন বার্তায় ক্রুণাল বলেছেন, এই সাফল্য তোমার কঠোর পরিশ্রমের প্রাপ্তি।

প্রথম বারেই চ্যাম্পিয়ন গুজরাত। প্রথম বার নেতৃত্ব দিয়েই নায়ক হার্দিক। ব্যাট-বল হাতে পারফরম্যান্স ছাড়াও আলোচনায় উঠে এসেছে হার্দিকের দুর্দান্ত নেতৃত্বও। অলরাউন্ডার ভাইয়ের সাফল্যে খুশি অলরাউন্ডার দাদা ক্রুণাল। তিনি নিজেও আইপিএল খেলেছেন লখনউ সুপার জায়ান্টসের হয়ে। তাঁর দল এলিমিনেটর ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে হেরে যায়। নিজের দল হারলেও ভাইয়ের সাফল্যে উচ্ছ্বসিত ক্রুণাল।

আইপিএল ফাইনালে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার সময় ম্যাচের সেরা হয়েছিলেন ক্রুণাল। এ বার ফাইনালে সেরা হয়েছেন হার্দিক। ভাইয়ের এই সাফল্যে দারুণ খুশি ক্রুণাল। ভাইকে আবেগঘন অভিনন্দন বার্তায় ক্রুণাল লিখেছেন, ‘‘মানুষ তোমার কথা লিখে রাখবে। কিন্তু তোমাকে ইতিহাস লিখে যেতে হবে। আশা করি আমি তখনও থাকব, যখন লক্ষ লক্ষ মানুষ হার্দিক হার্দিক করে জয়ধ্বনি দেবে।’’ ভাইকে লেখা অভিনন্দন বার্তা নেট মাধ্যমেও দিয়েছেন ক্রুণাল।

ভারতীয় দলের প্রাক্তন সদস্য আরও লিখেছেন, ‘‘আমার ভাই কেবল জানে এই সাফল্যের পিছনে কী ভীষণ পরিশ্রম রয়েছে। ভোরে ওঠা, অগুনতি ঘণ্টা অনুশীলন, শৃঙ্খলা এবং মানসিক শক্তি— সব রয়েছে। ট্রফি জয় তোমার সেই কঠোর পরিশ্রমেরই ফল। তোমার কঠোর পরিশ্রমের প্রাপ্য এই সাফল্য। আরও অনেক কিছু প্রাপ্য তোমার।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE