Advertisement
০৭ মে ২০২৪
Gujarat Titans

Hardik Pandya: প্রথমে ব্যাট করাই কি পঞ্জাবের বিরুদ্ধে হারের কারণ? কী বললেন গুজরাতের নেতা হার্দিক

মঙ্গলবার টসে জিতে প্রথমে ব্যাট নিয়েছিলেন গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। কিন্তু লাভ হয়নি। দল হেরে গিয়েছে আট উইকেটে।

হারের কারণ খুঁজলেন হার্দিক

হারের কারণ খুঁজলেন হার্দিক ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৩:৫০
Share: Save:

মঙ্গলবার টসে জিতে প্রথমে ব্যাট নিয়েছিলেন গুজরাত টাইটান্সের অধিনায়ক হার্দিক পাণ্ড্য। কিন্তু লাভ হয়নি। দল হেরে গিয়েছে আট উইকেটে। কিন্তু আগে ব্যাট নিয়েই যে দলের হার হয়েছে, এই যুক্তি মানতে রাজি হলেন না হার্দিক। তাঁর মতে, স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে পারেননি বলেই হারতে হয়েছে।

ম্যাচের পর হার্দিক বলেছেন, “আমরা বেশি রানই তুলতে পারিনি। ১৭০ রান তুললে লড়ার মতো জায়গায় যেতাম। কিন্তু একের পর এক উইকেট হারাতে থাকায় ছন্দ খুঁজে পাইনি। প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে আক্ষেপ নেই। আমি চাই দল কঠিন পরিস্থিতিতে খেলুক। নিজেদের স্বাচ্ছন্দ্য থেকে বেরিয়ে আসতে হবে আমাদের।”

হার্দিক যোগ করেছেন, “রান তাড়া করে ভালই খেলছি আমরা। কিন্তু দলের ব্যাটাররা যাতে চাপের মুখে ভাল খেলে সেটাও দেখতে চাই। কোনও দিন আমাদের প্রথমে ব্যাট করতে হলে যাতে এটা বুঝতে পারি যে কী ভাবে আমাদের এগনো উচিত। এটা এক ধরনের অনুশীলনও বলতে পারেন।”

এর আগে রান তাড়া করে বেশ কিছু ম্যাচ জিতেছে গুজরাত। পয়েন্ট তালিকায় সবার উপরে থাকায় হারের প্রভাব তাদের উপর পড়েনি। এখনও সবার উপরে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Titans Hardik Pandya IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE