Advertisement
০১ মে ২০২৪
Hardik Pandya

IPL 2022: আইপিএলে কোনও দল যা পারেনি, সেটাই করে দেখাল হার্দিকের গুজরাত

প্রথম বার আইপিএলে নেমে দাপট দেখিয়েই চলেছে গুজরাত টাইটান্স। শনিবার বেঙ্গালুরুকে তারা হারিয়েছে ছ’উইকেটে।

হার্দিকের দলের অসাধারণ কৃতিত্ব

হার্দিকের দলের অসাধারণ কৃতিত্ব ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৭:৫২
Share: Save:

প্রথম বার আইপিএলে নেমে দাপট দেখিয়েই চলেছে গুজরাত টাইটান্স। শনিবার বেঙ্গালুরুকে তারা হারিয়েছে ছ’উইকেটে। ন’ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তারাই আইপিএলের শীর্ষে। প্লে-অফে ওঠা থেকে আর একটি জয় দূরে তারা। এ বার এক দুর্দান্ত রেকর্ডও বসে গেল তাদের নামের পাশে।

২০০৮ থেকে শুরু হয়েছে আইপিএল। তার পর থেকে কোনও দল এত ভাল শুরু করতে পারেনি। হার্দিক পাণ্ড্যের নেতৃত্বাধীন দল প্রথম ৯টি ম্যাচের মধ্যে ৮টিতেই জিতেছে। এই ৮টি জয়ের মধ্যে ৫টি এসেছে রান তাড়া করে। এর আগে রাজস্থান রয়্যালস (২০০৮) এবং অধুনালুপ্ত গুজরাত লায়ন্স (২০১৬) প্রথম ৭টি ম্যাচের মধ্যে ৬টিতে জিতেছিল। প্রতিযোগিতায় প্রথম ৮টি ম্যাচের মধ্যে জয়ের বিচারে সবার উপরে রয়েছে গুজরাত।

তার থেকে বড় ব্যাপার, যে ক’টি ম্যাচে রান তাড়া করে জিতেছে গুজরাত, সব ক’টিতেই তারা জিতেছে শেষ ওভারে এসে। বেঙ্গালুরু ম্যাচের কথাই ধরা যাক। ১৭১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রাহুল তেওয়াটিয়া এবং ডেভিড মিলারের দাপটে তারা তিন বল বাকি থাকতে জেতে। তার আগের ম্যাচে শেষ বলে ছয় মেরে জিতিয়েছিলেন রশিদ খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Gujarat Titans IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE