Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: আইপিএলের বাকি ম্যাচে অন্য কোহলীকে দেখা যাবে, আশাবাদী গাওস্কর

খরা কাটিয়ে অবশেষে রানে ফিরেছেন বিরাট কোহলী। শনিবার দল হারলেও গুজরাতের বিরুদ্ধে অর্ধশতরান করেছেন, যা এ বারের আইপিএলে তাঁর প্রথম।

কোহলীকে নিয়ে খুশি গাওস্কর

কোহলীকে নিয়ে খুশি গাওস্কর ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৯:২৪
Share: Save:

খরা কাটিয়ে অবশেষে রানে ফিরেছেন বিরাট কোহলী। শনিবার দল হারলেও গুজরাতের বিরুদ্ধে অর্ধশতরান করেছেন, যা এ বারের আইপিএলে তাঁর প্রথম। দীর্ঘ দিন বাদে তাঁকে দর্শনীয় শট খেলতে দেখা গিয়েছে। সুনীল গাওস্করের মনে হচ্ছে, কোহলী অবশেষে ছন্দে ফিরেছেন। তাঁর ধারণা, এই অর্ধশতরান কোহলীকে আত্মবিশ্বাসী করে তুলবে, যা সাহায্য করবে পরের ম্যাচগুলিতে।

ধারাভাষ্য দিতে গিয়ে গাওস্কর বলেছেন, “কোহলীর জন্যে এই ইনিংসটা খুব দরকার ছিল। ওর দলের জন্যেও ততটাই। ইনিংসের শুরু থেকে ভাল খেলতে থাকলে এবং অর্ধশতরান পেলে সেটা বাকি ম্যাচগুলোর ক্ষেত্রে কাজে লাগবে। দলের প্রধান ক্রিকেটার দারুণ সব শট খেলছে, পায়ের নড়াচড়াও দুর্দান্ত। এর থেকে বেশি আর কী চাই একটা দলের। এই ইনিংস কোহলীর আত্মবিশ্বাস বাড়াবে। বেঙ্গালুরুর বাকিরাও নিশ্চয়ই কোহলীর ছন্দে ফেরা দেখে অত্যন্ত খুশি।”

শনিবার কোহলী ৫৩ বলে ৫৮ রান করেন। খুব বেশি মারকুটে ছিলেন না। বরং বল ধরে খেলার দিকে অনেক বেশি নজর দিয়েছিলেন তিনি। অনেক সমর্থক তাতেও সন্তুষ্ট নন। তাঁদের দাবি, কোহলী বড্ড বেশি বল খেলে ফেলেছেন। ফলে পরের দিকে ব্যাটাররা স্কোরবোর্ডে আরও রান তুলতে চাইলে বল পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Sunil Gavaskar RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE