Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: জন্মদিনে অনুষ্কাকে আবেগপূর্ণ বার্তা কোহলীর, কী লিখলেন তিনি

রবিবার অনুষ্কা শর্মার জন্মদিন। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন এই অভিনেত্রী। স্ত্রীর জন্মদিনে আবেগঘন বার্তা দিলেন বিরাট কোহলী।

অনুষ্কাকে কী লিখলেন কোহলী

অনুষ্কাকে কী লিখলেন কোহলী ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৮:০৩
Share: Save:

রবিবার অনুষ্কা শর্মার জন্মদিন। ৩৪ পূর্ণ করে ৩৫-এ পা দিলেন এই অভিনেত্রী। স্ত্রীর জন্মদিনে আবেগঘন বার্তা দিলেন বিরাট কোহলী। ইনস্টাগ্রামে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। তার সঙ্গে যে বার্তা লিখেছেন তা মন ছুঁয়ে গিয়েছে সকলের।

কোহলী লিখেছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ যে তুমি জন্ম নিয়েছিলে। তুমি না থাকলে আমি যে কী করতাম জানি না। ভেতর থেকে তুমি যতটা ভাল, বাইরে থেকেও তাই। দিনটা খুব ভাল করে কাটিয়ো তোমার সুন্দর প্রিয়জনের সঙ্গে।’ অনুষ্কা পাল্টা মন্তব্যে লিখেছেন, ‘তুমি আমার কথা এবং হৃদয় দুটোই চুরি করে নিলে।’ তারকা-দম্পতির এই ভালবাসার আদান-প্রদান দেখে সমর্থকরাও খুব খুশি।

আইপিএল চলার কারণে কোহলীর সঙ্গেই জৈবদুর্গে রয়েছেন অনুষ্কা। স্টেডিয়ামেও এখন তাঁকে দেখা যাচ্ছে। শনিবার এ বারের আইপিএলের প্রথম অর্ধশতরান করেন কোহলী। সেই সময় অনুষ্কাকে গ্যালারিতে প্রবল উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। হাততালি দিয়ে অভিনন্দন জানাতে থাকেন কোহলীকে। যদিও বেঙ্গালুরু ম্যাচটি হেরে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Anushka Sharma IPL 2022 Virushka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE