Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: ছয় মেরে কোন মাইল ফলক স্পর্শ করলেন হার্দিক

দ্রুততম একশোটি ছয় মারার ক্ষেত্রে বিশ্বের তৃতীয় ক্রিকেটার তিনি। আইপিএলে একশোটি ছয় মারতে হার্দিক খেলেছেন ১০৪৬ বল। তাঁর আগে রয়েছেন গেল, রাসেল।

হার্দিক পাণ্ড্য।

হার্দিক পাণ্ড্য। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৭:০২
Share: Save:

হায়দরাবাদ সানরাইজার্সের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে হেরেছে গুজরাত টাইটান্স। বোলিং করার সময় মহম্মদ শামিকে কটূক্তি করে বিতর্কেও জড়িয়েছেন গুজরাত অধিনায়ক হার্দিক পাণ্ড্য। সোমবারের খেলায় অবশ্য সব কিছুই তাঁর বিরুদ্ধে যায়নি। এই ম্যাচেই নতুন মাইল ফলক স্পর্শ করেছেন হার্দিক।

ব্যাট হাতে অর্থশতরান করেছেন। শুরুতে ভাল বোলিংও করেছেন। পরের দিকে মার খেলেও উইকেট নিয়েছেন। পারফরম্যান্সের দিক থেকে দলকে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন হার্দিক। এই ম্যাচেই আইপিএলে ভারতীয়দের মধ্যে দ্রুততম একশো ছয় মারার মাইল ফলক স্পর্শ করেছেন গুজরাত অধিনায়ক।

দ্রুততম একশোটি ছয় মারার ক্ষেত্রে বিশ্বের তৃতীয় ক্রিকেটার হলেন তিনি। আইপিএলে একশোটি ছয় মারতে হার্দিক খেলেছেন ১০৪৬টি বল। তাঁর থেকে দ্রুততম একশোটি ছয় মেরেছেন ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটার ক্রিস গেল এবং আন্দ্রে রাসেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE