Advertisement
০৫ মে ২০২৪
Hardik Pandya

Hardik Pandya: কী ভাবে বার বার শেষ মুহূর্তে এসে জিতছেন তাঁরা, জানালেন গুজরাতের নেতা হার্দিক

এক সময়ে জয়ের থেকে অনেক দূরে ছিল তাঁর দল। কিন্তু শেষ ওভারে ম্যাচ ঘুরে গেল। শেষ বলে ছয় মেরে বুধবার দলকে জেতালেন রশিদ খান।

হার্দিকদের জেতার কারণ কী

হার্দিকদের জেতার কারণ কী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১৭:২০
Share: Save:

এক সময়ে জয়ের থেকে অনেক দূরে ছিল তাঁর দল। কিন্তু শেষ ওভারে ম্যাচ ঘুরে গেল। শেষ বলে ছয় মেরে বুধবার দলকে জেতালেন রশিদ খান। মার্কো জানসেনের শেষ ওভারে চারটি ছয় হল। ম্যাচের পর গুজরাত অধিনায়ক হার্দিক পাণ্ড্য জানালেন, হয়তো ঈশ্বরের আশীর্বাদেই জিতেছেন তারা।

হার্দিকের কথায়, “আমরা সাজঘরে এটা নিয়ে প্রায়ই মজা করে থাকি। দলের ছেলেদের বলি, দেখো, ঈশ্বর নিশ্চয়ই সব সময় আমাদের পাশে রয়েছেন। যে হেতু আমরা ভাল খেলছি, তাই উনিও আমাদের সাহায্য করছেন। এত ঘন ঘন এটা হচ্ছে যে মাঝে মাঝে ভয় হয়। হয়তো নকআউট ম্যাচেই ভাগ্য আমাদের সহায়তা করল না।”

সাতটি ম্যাচে জিতে এ বারের আইপিএলে প্রথম দল হিসেবে ১৪ পয়েন্টে পৌঁছে গিয়েছে গুজরাত। প্রতি ম্যাচেই কেউ না কেউ খেলে দিচ্ছেন। এ প্রসঙ্গে হার্দিক বলেছেন, “আমাদের সাজঘরে খুব ঠান্ডা পরিবেশ রয়েছে। প্রত্যেকে এগিয়ে আসছে। প্রতিটি ক্রিকেটারের যাতে পাশে থাকতে পারি আমরা সেটা নিশ্চিত করি সব সময়।”

বুধবারের ম্যাচেও বোলিং করতে দেখা যায়নি হার্দিককে। সেই প্রসঙ্গে তিনি বলেছেন, “বোলিং নিয়ে নির্দিষ্ট পরিকল্পনা রয়েছে আমার। দলের দরকার পড়লে তখনই বোলিং করব। এটা লম্বা প্রতিযোগিতা। তাই শুরু থেকেই বেশি উত্তেজিত হয়ে পড়তে চাই না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Gujarat Titans IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE