Advertisement
০৪ অক্টোবর ২০২৩
KKR

IPL 2022: ইডেনে খেলতে চান শ্রেয়স, নিজেদের ১০০ শতাংশ দিয়ে যোগ্যতা অর্জন করতে চান প্লে-অফে

পর পর ম্যাচ হেরে কলকাতার প্লে অফে যাওয়ার রাস্তা কঠিন হচ্ছে। শ্রেয়স বলেন, “শুরু থেকে দারুণ আবহাওয়া ছিল। ফলাফল কী হবে তা কারও হাতে নেই, সেটা খেলার একটা অঙ্গ। কিন্তু দল হিসেবে আমরা যে ভাবে প্রস্তুতি নিচ্ছি সেটা দুর্দান্ত। কিন্তু দুর্ভাগ্যের এটাই যে আমাদের আশানুরূপ ফল হচ্ছে না।”

শ্রেয়স মনে করছেন এক বার জয় পেলেই ঘুরে দাঁড়াবে দল।

শ্রেয়স মনে করছেন এক বার জয় পেলেই ঘুরে দাঁড়াবে দল। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৮:২৮
Share: Save:

এ বারের আইপিএলের প্লে-অফের খেলা হবে ইডেনে। কলকাতা নাইট রাইডার্সের ঘরের মাঠে খেলা, কিন্তু তারা যোগ্যতা অর্জন করতে পারবে কি না সেই নিয়েই রয়েছে অনিশ্চয়তা। কেকেআর-এর ওয়েব সাইটকে দেওয়া সাক্ষাৎকারে শ্রেয়স আয়ার নিজেদের ১০০ শতাংশ উজার করে দেওয়ার কথা বলেন।

সাক্ষাৎকারে শ্রেয়স বলেন, “আমরা জানতে পেরেছি কোয়ালিফায়ার্সের ম্যাচ খেলা হবে ইডেনে। আমরা তাই নিজেদের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করব যাতে যোগ্যতা অর্জন করে কলকাতার দর্শকদের আনন্দ দিতে পারি।” আইপিএলের শুরুর দিকে চারটির মধ্যে তিনটি ম্যাচ জিতে দারুণ জায়গায় ছিল কলকাতা। কিন্তু এর পর টানা চারটি ম্যাচ হেরে যান শ্রেয়সরা।

পর পর ম্যাচ হেরে কলকাতার প্লে অফে যাওয়ার রাস্তা কঠিন হচ্ছে। শ্রেয়স বলেন, “শুরু থেকে দারুণ আবহাওয়া ছিল। ফলাফল কী হবে তা কারও হাতে নেই, সেটা খেলার একটা অঙ্গ। কিন্তু দল হিসেবে আমরা যে ভাবে প্রস্তুতি নিচ্ছি সেটা দুর্দান্ত। কিন্তু দুর্ভাগ্যের এটাই যে আমাদের আশানুরূপ ফল হচ্ছে না।”

কলকাতার অধিনায়ক শ্রেয়সের সঙ্গে মঙ্গলবার সাক্ষাৎকার দেন ইংল্যান্ডের উইকেটরক্ষক স্যাম বিলিংস। তিনি বলেন, “যে কঠিন চ্যালেঞ্জের মুখে আমাদের পড়তে হয়েছে সেই কারণেই এমন ফল হয়েছে। একটাই ভাল দিক যে দলের কাঁধ ঝুলে যায়নি। কোচ এবং অধিনায়ক দলের মনোবল ঠিক রাখার জন্য প্রচুর পরিশ্রম করছে। আমরা ঘুরে দাঁড়াতে চাই। এমন কঠিন সময় এক এক জন ক্রিকেটার যে ভাবে নিজেদের চরিত্র মেলে ধরেছেন দলের কাছে সেটা বিরাট প্রাপ্তি।”

শ্রেয়স মনে করছেন এক বার জয় পেলেই ঘুরে দাঁড়াবে দল। তিনি বলেন, “দলের মধ্যে জেতার খিদে রয়েছে, প্রতিভা রয়েছে। এমন একটা দলকে নেতৃত্ব দিতে পারা গর্বের। প্রথম চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতে ভাল জায়গায় ছিলাম আমরা। কিন্তু পরের দিকে আমাদের ভাল ফল হয়নি। তবে দলের উপর আমার বিশ্বাস আছে। এক বার জয় পেলেই দলটা পাল্টে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE