Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Andre Rusell

Andre Russell: কলকাতার হয়ে সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কোনটি, জানিয়ে দিলেন রাসেল

দীর্ঘদিন ধরে আইপিএলে খেলছেন তিনি। প্রতিযোগিতার সেরা ক্রিকেটারদের তালিকাতেও খুব একটা পিছিয়ে থাকবেন না।

কোন মুহূর্তের কথা বললেন রাসেল

কোন মুহূর্তের কথা বললেন রাসেল ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ২০:১২
Share: Save:

দীর্ঘ দিন ধরে আইপিএলে খেলছেন তিনি। প্রতিযোগিতার সেরা ক্রিকেটারদের তালিকাতেও খুব একটা পিছিয়ে থাকবেন না। কেকেআরের হয়ে বছরের পর বছর ধরে পারফর্ম করে চলেছেন। দলকে জিতিয়েছেন অনেক ম্যাচে। সেই আন্দ্রে রাসেল এ বার কেকেআরের হয়ে তাঁর অন্যতম সেরা মুহূর্তের কথা জানালেন। ক্যারিবিয়ান ব্যাটারের কথায়, তিন বছর আগে তাঁর খেলা একটি ইনিংসই সব থেকে সেরা।

বেঙ্গালুরুতে সেই ম্যাচে আরসিবি-র বিরুদ্ধে হারের মুখ থেকে জয় ছিনিয়ে নিয়েছিল কেকেআর। বেঙ্গালুরুর ২০৬ রান তাড়া করতে নেমে ১৮তম ওভারে ২৩ এবং ১৯তম ওভারে ২৯ রান তুলে দলকে জিতিয়ে দেন রাসেল। সাতটি ছয় মেরেছিলেন তিনি।

সেই সম্পর্কে বলতে গিয়ে রাসেল বলেছেন, “সেই ম্যাচে চার ওভারে ৬০ রান মতো দরকার ছিল। পাঁচ বল বাকি থাকতেই আমি দলকে জিতিয়েছিলাম। মনে রাখতে হবে, এগুলো রোজ রোজ হয় না। বছরে এক বার হয়তো হবে। তবে যতটা পারি সেই কাজটা করার চেষ্টা আমি করি। হয়তো প্রতি বার একই ফল পাওয়া যাবে না। কিন্তু ১৫ বলে ৪০ করে দিতে পারলে দলের অনেক সুবিধা হবে। তবে এটা নিয়ে সন্দেহ নেই, ওটাই কেকেআরের হয়ে আমার সবচেয়ে স্মরণীয় মুহূর্ত।”

চলতি মরসুমে কেকেআরের পারফরম্যান্স খুব একটা ভাল নয়। তাদের প্লে-অফে খেলাও ঝুলছে সুতোর উপরে। বাকি চার ম্যাচের প্রতিটিতে জিতলে প্লে-অফে খেলার একটা সুযোগ থাকবে তাদের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andre Rusell KKR RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE