Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kuldeep yadav

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে কলকাতা-দিল্লি ম্যাচের সেরা কুলদীপ যাদব

আবার সামনে কলকাতা। আবার ভয়ঙ্কর কুলদীপ যাদব। পুরনো দলকে সামনে পেলেই এই মরসুমে তেতে উঠছেন এই স্পিনার।

ম্যাচের সেরা কুলদীপ

ম্যাচের সেরা কুলদীপ ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ২৩:৩৭
Share: Save:

আবার সামনে কলকাতা। আবার ভয়ঙ্কর কুলদীপ যাদব। পুরনো দলকে সামনে পেলেই এই মরসুমে তেতে উঠছেন এই স্পিনার। প্রথম সাক্ষাতে চার উইকেট নেওয়ার পর দ্বিতীয় সাক্ষাতেও চার উইকেট নিলেন তিনি। এ বারের আইপিএলে মোট ১৫টি উইকেট হয়ে গেল তাঁর। তার মধ্যে কলকাতার বিরুদ্ধেই নিয়েছেন আটটি উইকেট!

অষ্টম ওভারে প্রথম বার বল করতে এসেছিলেন কুলদীপ। তৃতীয় এবং চতুর্থ বলে পর পর বাবা ইন্দ্রজিৎ এবং সুনীল নারাইনকে ফিরিয়ে কলকাতাকে ব্যপক চাপে ফেলে দেন তিনি। কলকাতা তখন চার উইকেট হারিয়ে ধুঁকছে। পরের ওভারে কোনও উইকেট পাননি কুলদীপ। এর পর তাঁকে তুলে নেন অধিনায়ক পন্থ।

১৪তম ওভারে আবার বল করতে আসেন কুলদীপ। এ বার প্রথম বলেই ফেরান ক্রিজে জমে যাওয়া কলকাতার অধিনায়ক শ্রেয়স আয়ারকে। চতুর্থ বলে ফিরিয়ে দেন আন্দ্রে রাসেলকে। এক ওভারেই কলকাতার মেরুদণ্ড ভেঙে দেন। তিন ওভারে ১৪ রান দিয়ে চার উইকেট নেওয়া সত্ত্বেও কেন তাঁকে দিয়ে চতুর্থ ওভার বল করানো হল না সেটাই বড় প্রশ্ন। তবে তাতে ম্যাচের সেরা হওয়া আটকায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav Delhi Capitals IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE