Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kuldeep yadav

Kuldeep Yadav: আম্পায়ার, ম্যাচ রেফারির বিচারেও দিল্লি-মুম্বই ম্যাচের সেরা কুলদীপ যাদব

রবিবার হারা ম্যাচ ৬ উইকেটে জিতেছে দিল্লি। মুম্বইকে শুরু দিতে ধাক্কা দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন কুলদীপ। ১৮ রানে তিন উইকেট নেন তিনি।

উইকেট নেওয়ার পর কুলদীপ।

উইকেট নেওয়ার পর কুলদীপ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৯:৫১
Share: Save:

দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের সেরা হলেন কুলদীপ যাদব। প্রাক্তন কেকেআর বোলারকে তার আগেই ম্যাচের সেরা হিসেবে বেছে নিয়েছিল আনন্দবাজার অনলাইন। পরে আম্পায়ার এবং ম্যাচ রেফারির বিচারেও সেরা হলেন তিনি।
রবিবার হারা ম্যাচ ৬ উইকেটে জিতেছে দিল্লি। মুম্বইকে শুরু দিতে ধাক্কা দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন কুলদীপ। ১৮ রানে তিন উইকেট নেন তিনি। ফিরিয়ে দেন রোহিত শর্মা, অনমোলপ্রীত সিংহ এবং কায়রন পোলার্ডকে। প্রতি ওভারে মাত্র ৪.৫০ রান করে দিয়েছেন।

এ দিকে, ম্যাচে হেরে হতাশ মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। বলেছেন, “ভেবেছিলাম স্কোরবোর্ডে ভাল রান উঠেছে। এই পিচে ১৭০-এর বেশি রান তোলা সহজ ছিল না। আমরা সেটাই করেছি। তবে পরিকল্পনা অনুযায়ী বল করতে পারিনি। এই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে বাকি ম্যাচগুলিতে ভাল খেলতে চাই।”

দিল্লির ওপেনার টিম সেইফার্ট বলেন, “প্রতিযোগিতা দারুণ ভাবে শুরু করলাম। মাঠে নেমে সাহসী ক্রিকেট খেলেছি। ম্যাচটা যে মুম্বইয়েরই হাতে এটা কখনও আমরা ভাবিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav DC MI Rohit Sharma IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE