Advertisement
০৮ মে ২০২৪
RCB

Wanindu Hasaranga: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচের সেরা হাসরঙ্গ

হাসরঙ্গের স্পিন বোলিংয়ের কোনও জবাব দিতে পারল না কেন উইলিয়ামসনের দল। তাঁর শিকারের তালিকায় রয়েছেন মার্করাম, পুরান, সুচিথ, শশাঙ্ক এবং উমরান।

ওয়ানিন্দু হাসরঙ্গ।

ওয়ানিন্দু হাসরঙ্গ। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৯:৫৭
Share: Save:

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সেরা ক্রিকেটার হলেন ওয়ানিন্দু হাসরঙ্গ। তাঁর দুরন্ত বোলিংয়ের সামনে এক রকম অসহায় আত্মসমর্পণ করলেন হায়দরাবাদের ব্যাটাররা। কৃপণ বোলিংয়ের পাশাপাশি পাঁচটি উইকেট তুলে নিলেন তিনি।

হাসরঙ্গ ৪ ওভার বল করে খরচ করলেন মাত্র ১৮ রান। বিনিময়ে তুলে নিলেন হায়দরাবাদের ৫টি উইকেট। একটি ওভার তিনি মেডেনও নিলেন। রবিবার তাঁর স্পিন বোলিংয়ের কোনও জবাব দিতে পারল না কেন উইলিয়ামসনের দল। এ দিন হাসরঙ্গের শিকারের তালিকায় রয়েছেন এডেন মার্করাম (২১), নিকোলাস পুরান (১৯), জগদীশ সুচিথ (২), শশাঙ্ক সিংহ (৮) এবং উমরান মালিক (০)। অর্থাৎ, হায়দরাবাদের পুরো মিডল অর্ডারকেই সাজঘরে ফেরালেন হাসরঙ্গ। তাঁর স্পিনের কোনও উত্তর খুঁজে পাননি হায়দরাবাদের ব্যাটাররা।

হাসরঙ্গ একাই ধস নামালেন প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপে। অনবদ্য বোলিংয়ের জন্যই ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচের সেরা ক্রিকেটার হলেন হাসরঙ্গ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB IPL 2022 Wanindu Hasaranga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE