Advertisement
০৫ মে ২০২৪
Punjab Kings

ipl 2022: টানা পাঁচ ম্যাচে হার মুম্বইয়ের, ময়ঙ্কদের জয়রথ থামাতে ব্যর্থ রোহিতরা

সামনে বিশাল রানের লক্ষ্য দেখেও ভেঙে পড়েননি রোহিতরা। শুরু থেকেই দ্রুত রান তুলছিলেন মুম্বই অধিনায়ক। যদিও খুব বেশি রান করতে পারেননি তিনি। ১৭ বলে ২৮ রান করে আউট হয়ে যান রোহিত। সঙ্গে সঙ্গে ফেরেন ঈশানও। সেখান থেকে মুম্বইয়ের হয়ে ঝড় তোলেন ডিওয়াল্ড ব্রেভিস এবং তিলক বর্মা।

ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ২৩:২৯
Share: Save:

পুণের মাঠের রানের ফোয়ারা। প্রথমে ব্যাট করে পঞ্জাব কিংস তুলল ১৯৮ রান। তাড়া করতে নেমে মুম্বই ইন্ডিয়ান্স থেমে গেল ১৮৬ রানে। ১২ রানে জিতল পঞ্জাব। টানা পাঁচটি ম্যাচ হারল রোহিত শর্মার মুম্বই।

টস জিতে পঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিলেন রোহিত শর্মা। শুরু থেকেই মুম্বইয়ের বোলিংকে নিয়ে ছিনিমিনি খলেতে শুরু করেন ময়ঙ্ক অগ্রবাল এবং শিখর ধবন। বাসিল থাম্পি, যশপ্রীত বুমরাদের বিরুদ্ধে অনায়াসে রান তুলতে থাকেন তাঁরা। দলের ৯৭ রানের মাথায় আউট হন ময়ঙ্ক। ৩২ বলে ৫২ রান করেন তিনি। ধবন করেন ৭০ রান। শেষ মুহূর্তে দ্রুত রান তোলেন জিতেশ শর্মা এবং শাহরুখ খান। পঞ্জাবের উইকেটরক্ষক ১৫ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। শাহরুখ ৬ বলে ১৫ রান করেন।

সামনে বিশাল রানের লক্ষ্য দেখেও ভেঙে পড়েননি রোহিতরা। শুরু থেকেই দ্রুত রান তুলছিলেন মুম্বই অধিনায়ক। যদিও খুব বেশি রান করতে পারেননি তিনি। ১৭ বলে ২৮ রান করে আউট হয়ে যান রোহিত। সঙ্গে সঙ্গে ফেরেন ঈশানও। সেখান থেকে মুম্বইয়ের হয়ে ঝড় তোলেন ডিওয়াল্ড ব্রেভিস এবং তিলক বর্মা। ২৫ বলে ৪৯ রান করেন দক্ষিণ আফ্রিকার তরুণ ব্রেভিস। তিলক বর্মা রান আউট হওয়ার আগে দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। ২০ বলে ৩৬ রান করেন তিনি।

রান আউট হন কায়রন পোলার্ডও। তিনি আউট হতে জয়ের জন্য মুম্বই তাকিয়ে ছিল সূর্যকুমার যাদবের দিকে। তিনি চেষ্টাও করছিলেন। কিন্তু অভিজ্ঞ কাগিসো রাবাডার কাছে হার মানতে হল তাঁকে। ওডিয়েন স্মিথের হাতে ক্যাচ তুলে দেন সূর্য। মুম্বইয়ের জয়ের আশাও শেষ হয়ে যায় ওখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Kings IPL 2022 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE