Advertisement
১৯ এপ্রিল ২০২৪
RCB

IPL 2022: ‘কোহলীরা ট্রফি না জেতা পর্যন্ত বিয়ে করব না’

মঙ্গলবার চেন্নাই-বেঙ্গালুরু ম্যাচে এক মহিলা সমর্থকের ব্যানার মন কেড়ে নিয়েছে সকলের। ক্রিকেটার অমিত মিশ্র সেই ছবি টুইট করেছেন।

সমর্থকের এমন ভাবনার কারণ কী

সমর্থকের এমন ভাবনার কারণ কী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ২০:১৭
Share: Save:

ক্রিকেট মাঠে সমর্থকদের মজার ব্যানার, পোস্টার নিয়মিতই দেখতে পাওয়া যায়। আইপিএলের ম্যাচগুলিতেও স্টেডিয়ামে রোজই তা দেখা যাচ্ছে। কিন্তু মঙ্গলবার চেন্নাই-বেঙ্গালুরু ম্যাচে এক মহিলা সমর্থকের ব্যানার মন কেড়ে নিয়েছে সকলের। ক্রিকেটার অমিত মিশ্র সেই ছবি টুইট করা মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়েছে।

পোস্টারে কী লিখেছিলেন ওই মহিলা? অমিতের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে ওই মহিলা লিখেছেন, ‘আরসিবি ট্রফি না জেতা পর্যন্ত আমি বিয়ে করব না।’ সঙ্গে অমিতের মজার ক্যাপশন, ‘আমার ওই সমর্থকের বাবা-মায়ের জন্য চিন্তা হচ্ছে।’ বেঙ্গালুরুর ট্রফির খরা দেখেই মজা করে এই মন্তব্য করেছেন অমিত। তবে দর্শকদের নজরে পড়েছে ওই মহিলার পাশে থাকা এক সমর্থকের পোস্টারও। সেই সমর্থক ধোনির দু’টি ছবি রেখে ক্যামেরাম্যানের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছিলেন।

উল্লেখ্য, এখনও এক বারও ট্রফি জেতেনি বেঙ্গালুরু। দায়িত্বে থাকাকালীন ট্রফি জেতাতে পারেননি কোহলীও। অনেকেরই আশা, ফ্যাফ ডুপ্লেসি সেই অভাব পূরণ করবে। তবে চেন্নাইয়ের কাছে বেঙ্গালুরু হেরে যাওয়ায় সমর্থকরা কিছুটা হলেও বিমর্ষ হয়ে পড়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB IPL 2022 fan Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE