Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

IPL 2022: পৃথ্বী কি সুস্থ? পঞ্জাব ম্যাচের আগেই না কি যোগ দেবেন দিল্লি শিবিরে!

অসুস্থতার জন্য দিল্লি শেষ তিনটি ম্যাচে পায়নি পৃথ্বীকে। কয়েক দিন আগে দিল্লির এই ব্যাটার নিজেই হাসপাতালের বিছানায় বসে থাকার ছবি নেট মাধ্যমে দিয়ে নিজের অসুস্থতার কথা জানান। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ জানান, পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ মে ২০২২ ১২:৩৮
Save
Something isn't right! Please refresh.
জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পৃথ্বী

জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পৃথ্বী
ফাইল চিত্র

Popup Close

কী হয়েছে পৃথ্বী শ’র। তিনি কি অসুস্থ? না কি সুস্থ হয়ে উঠেছেন? দলের সহকারী কোচ বলছেন, এই মরসুমে আর খেলতে পারবেন না পৃথ্বী। তখন অন্য দিকে দিল্লি শিবির সূত্রে খবর, সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার আগেই দলের সঙ্গে যোগ দেবেন এই ওপেনার। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এ কথা জানিয়েছে। যদিও দলের তরফে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

অসুস্থতার জন্য দিল্লি শেষ তিনটি ম্যাচে পায়নি পৃথ্বীকে। কয়েক দিন আগে দিল্লির এই ব্যাটার নিজেই হাসপাতালের বিছানায় বসে থাকার ছবি নেট মাধ্যমে দিয়ে নিজের অসুস্থতার কথা জানান। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ জানান, পৃথ্বীর টাইফয়েড জাতীয় কিছু হয়েছে। তার পরে দলের সহকারী কোচ শেন ওয়াটসন জানান, পৃথ্বীর জ্বর সম্পূর্ণ কমেনি। শরীরও বেশ দুর্বল। খেলার মতো অবস্থায় আসতে তাঁর অন্তত দু’সপ্তাহ সময় লাগবে। ওয়াটসন বলেন, ‘‘পৃথ্বীর ঠিক কী ধরনের অসুস্থতা রয়েছে তা জানা নেই আমার। কিন্তু গত দু’সপ্তাহ ধরেই ও জ্বরে আক্রান্ত। ঠিক কী কারণে ওর এই অসুস্থতা, তা খতিয়ে দেখছেন চিকিৎসকরা।’’

Advertisement

ওয়াটসন আরও বলেন, ‘‘লিগের বাকি দুই ম্যাচেও আমরা পৃথ্বীকে পাব না। এটা খুবই হতাশার। কারণ পৃথ্বী খুবই দক্ষ ওপেনিং ব্যাটার। বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে অনেক বারই সেটা প্রমাণ করেছে। প্রতিযোগিতার এই পর্বে ওকে না পাওয়া আমাদের দলের জন্য বড় ক্ষতি। আশা করব পৃথ্বী খুব দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে মাঠে ফিরবে। এই পরিস্থিতিতে ওকে ছাড়াই আমাদের বাকি ম্যাচগুলোর জন্য পরিকল্পনা করতে হচ্ছে।’’ যদিও এই মন্তব্যের পরেই এ বার খবর শোনা যাচ্ছে কয়েক দিনের মধ্যেই ফের দলে যোগ দেবেন তিনি।



Something isn't right! Please refresh.

Advertisement