Advertisement
২৩ এপ্রিল ২০২৪
shikhar dhawan

Shikhar Dhawan: অর্জুন মন্ত্রে তৈরি গব্বর

তবে লখনউ অধিনায়ককে এ বার সামলাতে হবে কাগিসো রাবাডা, অর্শদীপ সিংহ, রাহুল চাহারদের। চেন্নাইয়ের বিরুদ্ধে সফল হয়েছিলেন অলরাউন্ডার ঋষি ধাওয়ানও। এই পেসার শেষ ওভারে ধোনিকে ফিরিয়ে জিতিয়ে দেন পঞ্জাবকে। লখনউ আগের ম্যাচে পায়নি আবেশ খানকে।

অস্ত্র: পঞ্জাবের বড় ভরসা এখন ছন্দে থাকা শিখর। ফাইল চিত্র

অস্ত্র: পঞ্জাবের বড় ভরসা এখন ছন্দে থাকা শিখর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২২ ০৬:২২
Share: Save:

গব্বর ফিরে এসেছে।

পঞ্জাব কিংস শিবিরে এটাই এখন রিংটোন হয়ে উঠেছে। আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অসাধারণ ৮৮ রানের ইনিংস খেলে দলকে জিতিয়েছিলেন শিখর ধাওয়ান। তার পর থেকেই ফুরফুরে মেজাজে আছেন পঞ্জাব কিংসের এই ওপেনার। এ দিন দলের পক্ষ থেকে গণমাধ্যমে তুলে ধরা এক ভিডিয়োয় ধাওয়ান বলছিলেন, তাঁর ট্যাটু-কাহিনি।

একটি বিশেষ ট্যাটু আছে এই বাঁ-হাতি ওপেনারের হাতে। মহাভারতের অর্জুনের। কেন তিনি অর্জুনের ট্যাটু করিয়েছিলেন, তার ব্যাখ্যা দিয়েছেন ধাওয়ান। বলেছেন, ‘‘অর্জুন হল সর্বসেরা তিরন্দাজ। এক জন সফল তিরন্দাজ হতে গেলে শৃঙ্খলাপরায়ণ হতে হয়, কাজের প্রতি নিবেদিত প্রাণ হতে হয়। এক জন ক্রিকেটারেরও এই গুণগুলো প্রয়োজন। আমারও এগুলো চাই।’’

অর্জুন মন্ত্রে তৈরি ধাওয়ান যদি পঞ্জাবের বড় ভরসা হন, তবে আজ শুক্রবার তাদের প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস তাকিয়ে আছে অধিনায়ক কে এল রাহুলের দিকে। চলতি আইপিএসে স্বপ্নের ছন্দে আছেন রাহুল। ইতিমধ্যেই দু’টো সেঞ্চুরি এসেছে তাঁর ব্যাট থেকে। আগের ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে লখনউয়ের জয়ের নেপথ্যে রয়েছে রাহুলের ব্যাটই।

তবে লখনউ অধিনায়ককে এ বার সামলাতে হবে কাগিসো রাবাডা, অর্শদীপ সিংহ, রাহুল চাহারদের। চেন্নাইয়ের বিরুদ্ধে সফল হয়েছিলেন অলরাউন্ডার ঋষি ধাওয়ানও। এই পেসার শেষ ওভারে ধোনিকে ফিরিয়ে জিতিয়ে দেন পঞ্জাবকে। লখনউ আগের ম্যাচে পায়নি আবেশ খানকে। কিন্তু তাতে বিশেষ সমস্যা হয়নি লখনউয়ের। দুষ্মন্ত চামিরা, জেসন হোল্ডার বিপক্ষকে থামানোর কাজটা ভালই করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE