Advertisement
০৬ মে ২০২৪
Delhi Capitals

IPL 2022: করোনায় রক্ষে নেই, দোসর বাটলার, ব্রিটিশ দাপটে তছনছ দিল্লি

শতরানের পর বাটলার।

শতরানের পর বাটলার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ২৩:৩২
Share: Save:

এ বারের আইপিএলে জস বাটলারের তৃতীয় শতরান। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের এই ইংরেজ ওপেনার ব্যাট আরও এক বার ঝলসে উঠল। তছনছ হয়ে গেল দিল্লির দাপট।

টস জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক ঋষভ পন্থ। শুক্রবার ম্যাচ শুরুর আগে দিল্লির কোচ রিকি পন্টিংয়ের পরিবারের মধ্যে করোনা সংক্রমণের খবর সামনে আসে। এর ফলে ডাগ আউটে ছিলেন না অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক। কিন্তু বাটলার যে বিধ্বংসী ছন্দে ছিলেন তাতে তাঁকে আটকানো কারও পক্ষেই সম্ভব ছিল না। ৬৫ বলে ১১৬ রান করেন বাটলার। তাঁকে যোগ্য সঙ্গত দেন দেবদত্ত পাড়িক্কল। ৩৫ বলে ৫৪ রান করেন তিনি। তাঁরা আউট হতে রাজস্থানের রান এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নেন সঞ্জু স্যামসন। ১৯ বলে ৪৬ রান করেন তিনি। ২২২ রান করে রাজস্থান।

তাড়া করতে নেমে দিল্লি থেমে যায় ২০৭ রানে। শুরুতে ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ চেষ্টা করেছিলেন, কিন্তু রাজস্থানের বোলারদের দাপটে বেশি ক্ষণ টিকতে পারেননি তারা। ঋষভ পন্থ নিজে ৪৪ রান করেন। তিনি ফিরতেই ম্যাচ হাতের মুঠোয় বলে মনে করছিলেন পন্থরা। শেষ ওভারে প্রয়োজন ছিল ৩৬ রান। প্রথম তিন বলে রভমান পাওয়েল তিনটি ছয় মেরে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন দিল্লিকে। সেই সময় একটি নো বলের আবেদন করেন পন্থরা। দিল্লি অধিনায়ককে দেখা যায় মাঠ থেকে বেরিয়ে আসতে বলছেন ব্যাটারদের। তাতেই তাল কেটে গেল। শেষ তিন বলে আর কোনও ছয় হল না। ম্যাচটাও হেরে গেল দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Capitals Rajasthan Royals IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE