Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

MS Dhoni: ধোনিরা এখন খোঁচা খাওয়া বাঘের মতো ভয়ঙ্কর, চেন্নাই নিয়ে আশাবাদী শাস্ত্রী

মরসুমের মাঝপথেই রবীন্দ্র জাডেজার থেকে নেতৃত্ব পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। প্রথম ম্যাচে দলকে জেতালেও দ্বিতীয় ম্যাচে হারতে হয়েছে তাঁকে।

ধোনিদের নিয়ে আশাবাদী শাস্ত্রী

ধোনিদের নিয়ে আশাবাদী শাস্ত্রী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২০:৩৫
Share: Save:

মরসুমের মাঝপথেই রবীন্দ্র জাডেজার থেকে নেতৃত্ব পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। প্রথম ম্যাচে দলকে জেতালেও দ্বিতীয় ম্যাচে হারতে হয়েছে তাঁকে। তবে রবি শাস্ত্রী আশাবাদী যে বাকি ম্যাচগুলিতে চেন্নাই ঘুরে দাঁড়ানোর মতো ক্ষমতা রাখে। দলকে লড়াইয়ে রেখে দেওয়ার ক্ষমতা রয়েছে সেই ধোনিরই।

সম্প্রচারকারী চ্যানেলে ভারতের প্রাক্তন কোচ বলেছেন, “ধোনির মানসিকতা হল সব ম্যাচে জেত। তবে এটা ভুলে যাবেন না, ও ৭-৮ বছর আগে যতটা সহজে সব কিছু করতে পারত, এখন কিন্তু সেটা পারবে না। তা সত্ত্বেও আমি বলব, ওদের হিসেবের বাইরে ধরা উচিত নয়। জাডেজার অধীনে প্রথম কয়েকটা ম্যাচে হারের চাপ ওদের উপরে রয়েছে। ওদের পিঠ দেওয়ালে ঠেকে গিয়েছে। এখন ওরা খোঁচা খাওয়া বাঘের মতো।”

এখানেই না থেমে শাস্ত্রী আরও বলেছেন, “চেন্নাই এখন সব ম্যাচে জিততে পারে। ধোনি নিশ্চয়ই ওর দলকে বলে দিয়েছে মাঠে নেমে খোলা মনে খেলতে। তাই চেন্নাইকে এ বার ভয়ডরহীন ক্রিকেট খেলতে দেখলে অবাক হওয়ার কিছু নেই। কারণ ওরা জানে একটা হার মানে প্রতিযোগিতার বাইরে চলে যাবে। কিন্তু ম্যাচ জিতলে ওদের আত্মবিশ্বাসও বেড়ে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni Ravi Shastri CSK IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE