Advertisement
০৪ মে ২০২৪
Virender Sehwag

MS Dhoni: ধোনিকে অধিনায়ক করা ভুল হয়েছে চেন্নাইয়ের, কেন এমন বললেন সহবাগ

রবীন্দ্র জাডেজার থেকে নেতৃত্ব পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি, যিনি মরসুম শুরুর আগে নিজেই জাডেজার হাতে নেতৃত্বের ভার তুলে দিয়েছিলেন।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৯:৩৭
Share: Save:

মরসুমের মাঝপথেই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক বদল হয়েছে। রবীন্দ্র জাডেজার থেকে নেতৃত্ব পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি, যিনি মরসুম শুরুর আগে নিজেই জাডেজার হাতে নেতৃত্বের ভার তুলে দিয়েছিলেন। অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচে জিতলেও পরের ম্যাচে হেরেছেন ধোনি। তবে বীরেন্দ্র সহবাগের মতে, শুধু মাত্র ফলের উপর বিচার করে নেতা বদল করা উচিত হয়নি চেন্নাইয়ের।

এক ওয়েবসাইটে সহবাগ বলেছেন, “ধোনির থেকে জাডেজার হাতে দায়িত্ব তুলে দিয়ে মরসুমের শুরুতে ওরা প্রথম ভুল করেছে। ওটা ভুল সিদ্ধান্ত ছিল।” সহবাগের মতে, প্রথম থেকে ধোনি এই দলকে পেলে অনেক ভাল ফল হত। চেন্নাইকে পয়েন্ট তালিকার নীচের দিকে থাকতে হত না।

সহবাগের সংযোজন, “ওদের কোনও নির্দিষ্ট প্রথম একাদশই নেই। রুতুরাজ গায়কোয়াড় প্রথম দিকে রান পায়নি। শুরুটা খুবই খারাপ হয়েছিল। ব্যাটাররা রান করতে পারেনি এবং তার পরে গোটা দলটাই ঘেঁটে যায়। ধোনি শুরু থেকে অধিনায়ক থাকলে ওদের পারফরম্যান্স আরও ভাল হত। হয়তো চেন্নাই এতগুলো ম্যাচে হারত না।”

বুধবার বেঙ্গালুরুর কাছে হেরে যায় চেন্নাই। সেই ম্যাচ বিশ্লেষণ করতে গিয়ে সহবাগ বলেন, “সব থেকে গুরুত্বপূর্ণ উইকেট ছিল ধোনিরই। জশ হেজলউডকে খেলতে গেলে একটা ব্যাপার মাথায় রাখতে হবে, ও ইয়র্কার বা বাউন্সার দেয় না। কিন্তু এমন লেংথে বল করে যে বলে শট খেলা সহজ হয় না। ওর বলে খেলা মোটেই সহজ নয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virender Sehwag IPL 2022 CSK Mahendra Singh Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE