Advertisement
১০ মে ২০২৪
KL Rahul

IPL 2022: ঠিক কোন জায়গায় কোহলীদের কাছে ম্যাচ হারলেন রাহুলরা, ব্যাখ্যা শাস্ত্রীর

গ্রুপ পর্বে ভাল খেলেও কেন এলিমিনেটর থেকেই বিদায় নিতে হল লখনউকে? কারণ তুলে ধরলেন শাস্ত্রী।

রাহুলদের হারের ব্যাখ্যা শাস্ত্রীর

রাহুলদের হারের ব্যাখ্যা শাস্ত্রীর ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৬:২৩
Share: Save:

গ্রুপ পর্বে তারা ভালই খেলেছিল। কিন্তু শেষ দিকে ছন্দ হারিয়েছিল লখনউ সুপার জায়ান্টস। এলিমিনেটরে বেঙ্গালুরুর কাছে হেরে বিদায়ই নিল তারা। বেঙ্গালুরুর ২০৮ রান তাড়া করতে পারেনি লখনউ। প্রায় শেষ পর্যন্ত থেকে চেষ্টা করেও দলকে জেতাতে পারেননি কেএল রাহুল।

রবি শাস্ত্রী মনে করছেন, আরও আগে থেকে আক্রমণ করা শুরু করলে ম্যাচটা জিততেও পারত বেঙ্গালুরু। তারা বড্ড দেরিতে আক্রমণ শুরু করেছে। শাস্ত্রী বলেছেন, “একটু আগে থেকে মারতে শুরু করা উচিত ছিল। অনেক সময়ই হিসেবের ভুলে আমরা দেরি করে ফেলেছি। আমার মতে, ৯ থেকে ১৪ ওভারের মধ্যে কোনও একজন বোলারকে চিহ্নিত করে তাঁকে আক্রমণ করা উচিত ছিল।”

ভারতের প্রাক্তন কোচের সংযোজন, “যখন হুডা এবং রাহুল ব্যাটিং করছিল, তখন আমার মনে হয়েছে রাহুলেরও আক্রমণাত্মক ব্যাটিং করা উচিত। উল্টোদিক থেকে হুডা এমনিতেই আক্রমণাত্মক খেলছিল। রাহুল যদি আর একটু ঝুঁকি নিত এবং ৯ থেকে ১৩ ওভারের মধ্যে কোনও নির্দিষ্ট বোলারকে মারতে পারত, তা হলে সুবিধা হত। কারণ হর্ষল পটেলকে যে শেষ দিকে ফিরিয়ে আনা হবে সেটা সবাই জানত। আগে মারতে শুরু করলে শেষের দিকে অতটা চাপ থাকত না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE