Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2022

RCB: রাজস্থানকে হারিয়ে সাজঘরে কোন গানের সঙ্গে মাতলেন কোহলী-ডুপ্লেসিরা, দেখুন ভিডিয়ো

বেঙ্গালুরুর ক্রিকেটারদের উৎসবের ভিডিয়ো দেওয়া হয়েছে নেট মাধ্যমে। নৈশভোজের আগে দলের ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফরা এক সঙ্গে গলা মেলান গানে।

সাজঘরে আরসিবি-র উৎসব।

সাজঘরে আরসিবি-র উৎসব। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৬:৪৫
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাঁচ উইকেট দ্রুত হারানোর পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ডাগ আউটের চেনা মুখগুলো থমথম করছিল। দীনেশ কার্তিক এবং শাহবাজ আহমেদের জুটি চাপ কাটিয়ে শেষ পর্যন্ত বেঙ্গালুরুকে এনে দিয়েছে প্রতিযোগিতার দ্বিতীয় জয়। এই জয় অন্য রকম ভাবে পালন করলেন বিরাট কোহলী, ফ্যাফ ডুপ্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলরা।

জয়ের পর ওয়াংখেড়ের সাজঘরে ফিরে আনন্দে মাতলেন আরসিবি ক্রিকেটাররা। সেখানেই উদ্বোধন হল দলের নতুন গান। নতুন মরসুমে নতুন ভাবে সব কিছু করতে চাইছে আইপিএলের এই ফ্র্যাঞ্চাইজি। ১৪ বার আইপিএল খেলেও চ্যাম্পিয়ন হতে পারেননি কোহলীরা। তাই এবার নতুন অধিনায়ক। সেই সঙ্গেই নতুন গানও।

বেঙ্গালুরুর ক্রিকেটারদের উৎসবের ভিডিয়ো দেওয়া হয়েছে নেট মাধ্যমে। নৈশভোজের আগে দলের ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ সকলে এক সঙ্গে গলা মেলান গানে। ‘দ্য প্যান্টস আর রেড। দ্য শার্ট ইজ ব্লু। দ্য গোল্ডেন লায়ন ইজ সাইনিং থ্রু। উই আর আরসিবি। উই আর প্লেয়িং বোল্ড। গো টু দ্য ফাইনাল অন আওয়ার ওন।’ গানের সঙ্গে অনেককে নানা কিছু নিয়ে সঙ্গত করতেও দেখা গিয়েছে ভিডিয়োয়। অনেকে আবার একটু নেচেও নিলেন।

আরও পড়ুন:

দলের নতুন গান নিয়ে সকলেই উচ্ছ্বসিত। গানের পর অধিনায়ক ডুপ্লেসি বলেন, ‘‘দলের গানের এটাই প্রথম রাত। মনে হয় আমরা খুব একটা সুরে গাইতে পারিনি। কিন্ত ঠিক আছে। এটা আমাদের সাফল্যের উদযাপন। আজ রাতে যে রকম উদযাপন হল, সে রকম রাতে একটু দরকার হয়। সকলের মধ্যে প্রচুর উৎসাহ ছিল। খুব মজা করলাম। আস্তে আস্তে আমরা উন্নতি করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE