Advertisement
১৮ এপ্রিল ২০২৪
CSK

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে হায়দরাবাদ-চেন্নাই ম্যাচের সেরা রুতুরাজ গায়কোয়াড়

ওপেনিং জুটিতে দুরন্ত খেলার জন্যেই তাঁকে ম্যাচের সেরা হিসেবে বেছে নেওয়া হল। মাত্র এক রানের জন্য রবিবার শতরান করতে পারলেন না তিনি।

দুরন্ত খেললেন রুতুরাজ।

দুরন্ত খেললেন রুতুরাজ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ২৩:২০
Share: Save:

রুতুরাজ গায়কোয়াড়কে ম্যাচের সেরা হিসেবে বেছে নিলেন আইপিএলের আম্পায়ার, ম্যাচ রেফারিরা। ওপেনিং জুটিতে দুরন্ত খেলার জন্যেই তাঁকে ম্যাচের সেরা হিসেবে বেছে নেওয়া হল। মাত্র এক রানের জন্য রবিবার শতরান করতে পারলেন না তিনি। বছর দুয়েক আগে চেন্নাইয়ের আবিষ্কার হিসেবে ধরা হচ্ছিল তাঁকে। প্রতি ম্যাচেই রান করছিলেন। কিন্তু এই মরসুমে তাঁর ব্যাট থেকে কিছুতেই রান পাওয়া যাচ্ছিল না। একটি অর্ধশতরান ছাড়া বলার মতো কিছুই ছিল না।

সেই খরা এ দিন কাটালেন রুতুরাজ। এর আগে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে তিনি ৭৩ রান করলেও দল হারে। এ দিন দল জিতল হাসতে হাসতেই। তা-ও আবার মহেন্দ্র সিংহ ধোনি অধিনায়কত্বে ফেরার দিনই। শুরু থেকেই দাপট নিয়ে খেলতে শুরু করেন রুতুরাজ। হায়দরাবাদের যে বোলিং আক্রমণ এ বার জনপ্রিয় হয়েছে তাকে নিয়েই কার্যত ছেলেখেলা করেন তিনি। ছ’টি চার এবং ছ’টি ছয় মেরেছেন ইনিংসে।

৯৯ রানে ব্যাটিং করছিলেন। এমন সময় টি নটরাজনের অফসাইডে ফুলটস আসা একটি বলে ব্যাট চালান। পয়েন্টে দাঁড়িয়ে থাকা ভুবনেশ্বর কুমার ক্যাচ ধরে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK SRH IPL 2022 Ruturaj Gaikwad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE