Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Sachin Tendulkar

IPL 2022: এ বারও আইপিএলে শিকে ছিঁড়ল না, সচিন-পুত্রকে সমবেদনা সচিন-কন্যার

এ বারের আইপিএলের দলের ২৫ জন সদস্যের মধ্যে ২২ জনই কোনও না কোনও ম্যাচে খেলেছেন। সুযোগ পাননি তিন জন। তার মধ্যে রয়েছেন অর্জুন।

অর্জুনকে সমবেদনা সারার

অর্জুনকে সমবেদনা সারার ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৬:২৭
Share: Save:

আবারও একটা আইপিএল মরসুম শেষ হয়ে গেল মুম্বই ইন্ডিয়ান্সের। আবারও হতাশ হলেন অর্জুন তেন্ডুলকর। দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে শনিবার মুম্বই ইন্ডিয়ান্স এ বারের অভিযান শেষ করেছে। পাঁচ বারের বিজয়ীরা এ বার সবার নীচে। তবে অনেক দিন আগেই তাদের যোগ্যতা অর্জনের সম্ভাবনা শেষ হয়ে গেলেও, অর্জুনকে একটি ম্যাচেও খেলানো হল না। দিল্লি ম্যাচের পর তাঁর দিদি সারা তেন্ডুলকর মাঠের ধারে ঘুরে বেড়ানো অর্জুনের একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন বলিউডি ছবির একটি গানও।

এ বারের আইপিএলের দলের ২৫ জন সদস্যের মধ্যে ২২ জনই কোনও না কোনও ম্যাচে খেলেছেন। সুযোগ পাননি তিন জন। তার মধ্যে রয়েছেন অর্জুন। ২০২১ সালে তাঁকে নিলামে ২০ লাখ টাকা দিয়ে কিনেছিল মুম্বই। সে বারও একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি অর্জুন। এ বার তাঁকে আরও ১০ লাখ অতিরিক্ত দিয়ে কেনে মুম্বই। কিন্তু অর্জুন এ বারও সুযোগ পেলেন না।

সেই পোস্ট।

সেই পোস্ট।

সারার পোস্টে দেখা গিয়েছে, বাউন্ডারির ধারে ডাগআউটের পাশে হাঁটছেন অর্জুন। তাঁর ছবি পোস্ট করে হিন্দি সিনেমা ‘গালি বয়’-এর গান ‘আপনা টাইম আয়েগা’ ব্যবহার করেছেন সারা। অর্থাৎ তিনি বোঝাতে চেয়েছেন, অপেক্ষা করলে অর্জুনের সুযোগ ঠিকই আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE