Advertisement
১১ মে ২০২৪
Glenn Maxwell

IPL 2022: ডুপ্লেসিকে সাহায্য করতে এগিয়ে আসুক কোহলীরাও, বললেন ম্যাক্সওয়েল

বিরাট কোহলী নেতৃত্ব থেকে সরার পর এ বার বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। তিনটি ম্যাচের দু’টি জিতে এই মুহূর্তে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে তারা।

ডুপ্লেসিকে সাহায্য করতে বললেন ম্যাক্সওয়েল

ডুপ্লেসিকে সাহায্য করতে বললেন ম্যাক্সওয়েল ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৭:৪১
Share: Save:

বিরাট কোহলী নেতৃত্ব থেকে সরার পর এ বার বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। তিনটি ম্যাচের দু’টি জিতে এই মুহূর্তে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে তারা। তবে গ্লেন ম্যাক্সওয়েলের আশা, অধিনায়ক হিসেবে দলকে অন্য উচ্চতায় পৌঁছে দিতে পারেন ডুপ্লেসি। কারণ, দলের পূর্ণ সমর্থন তার উপরে রয়েছে।

বিয়ের কারণে প্রথম কয়েকটি ম্যাচে দলের হয়ে নামতে পারেননি ম্যাক্সওয়েল। কিন্তু শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে তিনি নামতে পারেন। তার আগে আরসিবি-র টুইটার ভিডিয়োয় তিনি বলেছেন, ‘দলের উন্নতির জন্য দারুণ কাজ করছে ডুপ্লেসি। যে ভাবে শুরু করেছে সেটা দেখেই মনে হয়েছে দলের সবার সমর্থন ওর প্রতি রয়েছে। নেতা হিসেবে ও যে আদর্শ সেটা ওর কাজকর্মেই বোঝা যায়।”

ম্যাক্সওয়েল দলের বাকি অভিজ্ঞ ক্রিকেটারদের আহ্বান করেছেন ডুপ্লেসিকে সাহায্য করার জন্য। সেই তালিকায় তিনি নিজে যেমন রয়েছেন, তেমনই রয়েছেন কোহলীও। অজি ক্রিকেটার বলেছেন, “ডুপ্লেসির মতো একজন নেতা পাওয়া দলের পক্ষে ভাগ্যের ব্যাপার। দলের অভিজ্ঞ ক্রিকেটারদেরও ওকে সাহায্য করতে তৈরি থাকা উচিত। সব চাপ ও একাই নেবে সেটা হতে পারে না। আগেও আরসিবি-তে আমরা একে অপরকে সাহায্য করেছি। আশা করি কোনও না কোনও সময়ে ওকে আমরা সাহায্য করতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE