Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

IPL 2022: ব্যাটে ত্রিপাঠী, বলে উমরান, রোহিতদের তিন রানে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে হায়দরাবাদ

অনেক চেষ্টা করেন টিম ডেভিড। কিন্তু তিনি আউট হতেই সব আশা শেষ হয়ে যায় মুম্বইয়ের। রোহিতদের হারিয়ে প্লে-অফের লড়াইয়ে টিকে হায়দরাবাদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ মে ২০২২ ২৩:২৭
Save
Something isn't right! Please refresh.
উল্লাস হায়দরাবাদের ক্রিকেটারদের।

উল্লাস হায়দরাবাদের ক্রিকেটারদের।
ছবি: আইপিএল

Popup Close

প্লে-অফের আশা টিকিয়ে রাখল সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বই ইন্ডিয়ান্সকে তিন রানে হারালেন কেন উইলিয়ামসনরা। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৯৩ রান করে হায়দরাবাদ। দুরন্ত অর্ধশতরান করেন রাহুল ত্রিপাঠী। তার পর বল হাতে রোহিত শর্মাদের আটকে রাখেন হায়দরাবাদের বোলাররা। আগুনে গতিতে নজর কাড়লেন উমরান মালিক। এই জয়ের ফলে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট হল হায়দরাবাদের। শেষ ম্যাচ জিতলে ১৪ পয়েন্ট নিয়ে প্রথম চারের লড়াইয়ে থাকবেন উইলিয়ামসনরা।

টসে জিতে হায়দরাবাদকে ব্যাট করতে পাঠান মুম্বইয়ের অধিনায়ক রোহিত। এই ম্যাচে উইলিয়ামসন ওপেন করতে নামেননি। বদলে তিনি পাঠান এ বারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নামা তরুণ প্রিয়ম গর্গকে। সেই সিদ্ধান্ত কাজে দেয়। অভিষেক শর্মা তাড়াতাড়ি আউট হয়ে গেলেও ত্রিপাঠীর সঙ্গে জুটি বাঁধেন প্রিয়ম। দু’জনে মিলে দ্রুত রান তুলতে থাকেন। প্রতি ওভারেই বড় শট খেলছিলেন তাঁরা। দু’জনের মধ্যে ৭৮ রানের জুটি হয়। ২৬ বলে ৪২ রান করে আউট হন প্রিয়ম।

অন্য দিকে এ বারের আইপিএলে নিজের ফর্ম বজায় রাখেন ত্রিপাঠী। আরও একটি অর্ধশতরান আসে তাঁর ব্যাট থেকে। সঙ্গে ভাল খেলছিলেন নিকোলাস পুরানও। দেখে মনে হচ্ছিল ২১০-২২০ রান হবে। কিন্তু পর পর দু’ওভারে পুরান, ত্রিপাঠী ও আইডেন মার্করাম আউট হয়ে যান। পুরান করেন ২২। ত্রিপাঠীকে ৭৬ রানে ফেরান রমনদীপ সিংহ। পর পর উইকেট পড়ায় শেষ দিকে রানের গতি কিছুটা কমে যায়। ফলে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৩ রান করে হায়দরাবাদ।

Advertisement

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল করেন মুম্বইয়ের দুই ওপেনার রোহিত শর্মা ও ঈশান কিশন। এ বারের আইপিএলে প্রথম বার ওপেনিং জুটিতে বড় রান এল মুম্বইয়ের। হায়দরাবাদের শক্তিশালী বোলিং লাইন আপের বিরুদ্ধে ভাল খেলছিলেন তাঁরা। ৯৫ রানের জুটি বাঁধেন দু’জনে। ১১তম ওভারে ৪৮ রানের মাথায় বড় শট খেলতে গিয়ে ওয়াশিংটন সুন্দরের বলে আউট হন রোহিত। পরের ওভারেই উমরান মালিকের বলে ৪৩ রান করে সাজঘরে ফেরেন ঈশান। পর পর দু’উইকেট পড়ায় কিছুটা চাপে পড়ে যায় মুম্বই। রান পাননি ছন্দে থাকা তিলক বর্মাও।

পর পর উইকেট পড়ায় রানের গতি কিছুটা কমে যায়। এক দিকে লড়াই করছিলেন টিম ডেভিড। বেশ কয়েকটি বড় শট মারেন তিনি। তিনি যত ক্ষণ ছিলেন তত ক্ষণ আশা ছিল মুম্বইয়ের। এক ওভারে নটরাজনকে চারটি ছক্কা মারেন তিনি। কিন্তু সেই ওভারেই ১৮ বলে ৪৬ রান করে রানআউট হয়ে যান ডেভিড। তার সঙ্গেই জেতার আশা শেষ হয়ে যায় মুম্বইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement