Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আম্পায়ার, ম্যাচ রেফারিদের বিচারে কলকাতা-পঞ্জাব ম্যাচের সেরা উমেশ যাদব

যত দিন যাচ্ছে ততই যেন ধারালো হয়ে উঠলেন উমেশ যাদব। কলকাতা নাইট রাইডার্সের পেসার নতুন বলে আগুন ঝরাচ্ছেন প্রতি ম্যাচেই।

বেগুনি টুপির মালিক উমেশ

বেগুনি টুপির মালিক উমেশ ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ২৩:০৩
Share: Save:

যত দিন যাচ্ছে ততই যেন ধারালো হয়ে উঠছেন উমেশ যাদব। কলকাতা নাইট রাইডার্সের পেসার নতুন বলে আগুন ঝরাচ্ছেন প্রতি ম্যাচেই। শুক্রবারও তার ব্যতিক্রম হল না। পঞ্জাব কিংসের বিরুদ্ধে চার ওভার বল করে ২৩ রানে চারটি উইকেট নিলেন উমেশ। সেই সঙ্গে আইপিএলে এই মুহূর্তে আট উইকেট নিয়ে বেগুনি টুপির মালিকও হয়ে গেলেন তিনি।

শুক্রবার প্রথম ওভারের শেষ বলেই উমেশ ফিরিয়ে দেন বিপক্ষের অধিনায়ক এবং অন্যতম সেরা ব্যাটার ময়ঙ্ক অগ্রবালকে। উমেশের বলে আড়াআড়ি শট খেলতে গিয়েছিলেন ময়ঙ্ক। বলের লাইন মিস করে এলবিডব্লিউ হন। প্রথম স্পেলে আর উইকেট পাননি উমেশ। এর পরে তাঁর শিকার লিয়াম লিভিংস্টোন, হরপ্রীত ব্রার এবং রাহুল চাহার। হরপ্রীত এবং রাহুলকে একই ওভারে তুলে নেন উমেশ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

প্রথম দু’টি ম্যাচে দু’টি করে উইকেট নিয়েছিলেন। শুক্রবার চার উইকেট। পঞ্জাবের ইনিংস শেষের পর উমেশ সম্প্রচারকারী চ্যানেলে বলেন, “একটাই হোক বা দুটো, আমার সব সময় লক্ষ্য থাকে নতুন বলে উইকেট নেওয়ার। এই কাজটাই আমাকে দল দিয়েছে এবং আমি নিজের সেরাটা দিচ্ছি প্রতি ম্যাচেই। বল উইকেটে পড়ে একটু পিছলে যাচ্ছে। আগের ম্যাচগুলিতে বল পিচে পড়ে থমকে আসছিল। কিন্তু আজ বল ভালই ব্যাটে আসছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 Umesh Yadav KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE