Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

Mayank Agarwal: দলের ব্যাটিং নিয়ে ফুঁসছেন ময়ঙ্ক

রাবাডা, অর্শদীপরা নিয়ন্ত্রিত বোলিং করে লখনউকে ১৫৩ রানে আটকে রাখেন। তাঁদের চেষ্টার মূল্য দলের ব্যাটাররা দিতে পারেননি বলেই মনে করেন ময়ঙ্ক।

ময়ঙ্ক অগ্রবাল।

ময়ঙ্ক অগ্রবাল। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১১:১৩
Share: Save:

সত্যিটা মেনে নেওয়াই ভাল। লখনউ সুপার জায়ান্টসের কাছে পরাজয়ের পর সেটাই করলেন পঞ্জাব কিংস অধিনায়ক ময়ঙ্ক অগ্রবাল।

শুক্রবারের ম্যাচে ব্যাটিং ভরাডুবির জন্য হারতে হয়েছে পঞ্জাবকে। আইপিএলের পঞ্চম পরাজয়ের পর ময়ঙ্ক বলেছেন, আমাদের সত্যিটা মেনে নিতে হবে। ব্যাটারদের পারফরম্যান্স হতাশাজনক। ১৫৪ রান তাড়া করতে নেমে লখনউয়ের কাছে ২০ রানে হেরেছে ময়ঙ্কের দল। লক্ষ্য খুব বড় না হওয়া সত্ত্বেও এই হার মেনে নিতে পারছেন না ময়ঙ্ক। যদিও ম্যাচের পর তাঁর মুখে শোনা গিয়েছে দলের বোলারদের প্রশংসা।

কাগিসো রাবাডা, অর্শদীপ সিংহ, সন্দীপ শর্মা, রাহুল চাহাররা নিয়ন্ত্রিত বোলিং করে লখনউকে ১৫৩ রানে আটকে রাখেন। তাঁদের চেষ্টার মূল্য ব্যাটাররা দিতে পারেননি বলেই মনে করেন ময়ঙ্ক। পঞ্জাব অধিনায়ক বলেছেন, ‘‘আমরা ঘন ঘন উইকেট হারিয়েছি। আমরা ব্যাটাররা উইকেটে থিতু হয়েও আউট হয়ে গিয়েছি। খারাপ ভাবে আউট হয়েছি কয়েক জন। এটা অত্যন্ত হতাশাজনক হলেও আমাদের সত্যের মুখোমুখি হতে হবে। আমরা যথেষ্ট ভাল ব্যাট করতে পারিনি। বলা যায়, সাধারণের থেকেও খারাপ ব্যাট করেছি আমরা।’’

সহজ লক্ষ্যেও কেন এই ব্যর্থতা? ময়ঙ্ক বলেছেন, ‘‘শুরুতে বল একটু সুইং করছিল। উইকেটে ভাল বাউন্সও ছিল। শুরুর সময়টা বাদ দিলে কিন্তু পরে ব্যাটিং করা সহজ হয়ে যায়। আমরা যথেষ্ট ভাল বল করেছি। বোলারদের যেটা করা উচিত ছিল ঠিক সেটাই করেছে ওরা। অর্শদীপ, রাহুল, রাবাডা সকলেই পারফর্ম করেছে। গুরুত্বপূর্ণ উইকেটও তুলেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 mayank agarwal Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE