Advertisement
১৮ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো হয়ে কোনও দিন ঘুম থেকে উঠলে কী করতেন কোহলী

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি তাঁর শ্রদ্ধার কথা সবাই জানেন। এ-ও জানেন, রোনাল্ডোকে দেখেই তিনি ফিটনেসের প্রতি অতিরিক্ত জোর দিয়েছেন।

রোনাল্ডোকে নিয়ে মজার উত্তর দিলেন কোহলী

রোনাল্ডোকে নিয়ে মজার উত্তর দিলেন কোহলী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৯:৫৩
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রতি তাঁর শ্রদ্ধার কথা সবাই জানেন। এ-ও জানেন, রোনাল্ডোকে দেখেই তিনি ফিটনেসের প্রতি অতিরিক্ত জোর দিয়েছেন। কিন্তু কোনও দিন সকাল যদি সেই বিরাট কোহলীই হয়ে যেতেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তা হলে কেমন হত?

আরসিবি-র ইউটিউবের ভিডিয়োয় সম্প্রতি এ রকমই প্রশ্ন করতে দেখা গিয়েছে কোহলীকে। ভারতের প্রাক্তন অধিনায়ক উত্তরও দিয়েছেন মজার। বলেছেন, ‘আমি সবার আগে নিজের মস্তিষ্কের স্ক্যান করাতাম (এটা জানতে যে আমি সত্যিই রোনাল্ডো কিনা)। এর পর আমি খুঁজে বের করতাম কী করে ওর মানসিক শক্তি এতটা বেশি।’

এই ভিডিয়োয় ক্রিকেটীয় বিষয় নিয়েও আলোচনা করেছেন কোহলী। তাঁকে প্রশ্ন করা হয়, আইপিএলে কোন ম্যাচে হার তাঁর হৃদয় ভেঙে দিয়েছিল? কোহলী ২০১৬ সালের দু’টি ম্যাচের কথা তুলে ধরেছেন। জানিয়েছেন, সে বছর তারা আইপিএলের ফাইনালে উঠলেও হেরে যান। একই বছরে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে ভারতের হয়ে খেলার সময় তাঁরা বিদায় নেন। প্রসঙ্গত, আইপিএলের সেই ফাইনালে কোহলী ৫৪ রান করলেও দল হেরে যায় আট রানে। বিশ্বকাপ সেমিফাইনালে কোহলীর অপরাজিত ৮৯ রান করলেও ওয়েস্ট ইন্ডিজের কাছে হারে ভারত।

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নামবে আরসিবি। তার আগে কোহলীকে অবশ্য ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে। হোটেলের ঘরে কফি মাগ হাতে হাসিমুখের ছবি পোস্ট করেছেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Cristiano Ronaldo RCB IPL 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE