Advertisement
০৯ মে ২০২৪
Yuzvendra Chahal

Yuzvendra Chahal: গ্যালারিতে থেকে স্বামীর পিছনে লাগলেন ধনশ্রী, লজ্জায় রাঙা চহাল

কলকাতাকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাজস্থানের স্পিনার যুজবেন্দ্র চহাল। হ্যাটট্রিক-সহ পাঁচ উইকেট তুলে নিয়ে একার হাতেই হারান তিনি।

চহালের পিছনে লাগলেন স্ত্রী

চহালের পিছনে লাগলেন স্ত্রী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৪:৩৭
Share: Save:

সোমবার কলকাতাকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন রাজস্থানের স্পিনার যুজবেন্দ্র চহাল। হ্যাটট্রিক-সহ পাঁচ উইকেট তুলে নিয়ে কলকাতার মেরুদণ্ড একার হাতেই ভেঙে দিয়েছেন তিনি। জস বাটলার শতরান করলেও স্বাভাবিক ভাবেই ম্যাচের সেরা ক্রিকেটার বেছে নেওয়া হয় চহালকে। ম্যাচের পরেই অবশ্য তাঁর পিছনে লাগলেন স্ত্রী ধনশ্রী বর্মা। গ্যালারি থেকেই চহালের সাক্ষাৎকার নিলেন তিনি।

সোমবার ম্যাচের পর গ্যালারিতে দেখা যায় ধনশ্রীকে। মাঠে দাঁড়িয়ে থাকা চহালের উদ্দেশে তিনি জিজ্ঞাসা করেন, ‘আজ আমি জৈবদুর্গ থেকে বেরিয়ে গিয়েছি। কেমন লাগছে তোমার?’ চহাল শুনেই লজ্জা পেয়ে যান। কোনও মতে বলেন, ‘খুব ভাল লাগছে।’ তার পরেই ধনশ্রীর প্রশ্ন, ‘এত খুশি হলে যে হ্যাটট্রিক করে ফেললে?’ চহালের জবাব, ‘হ্যাঁ, জীবনের প্রথম হ্যাটট্রিক বলে কথা।’ চহাল এবং ধনশ্রীর এই কথাবার্তার ভিডিয়ো নিজেদের ইনস্টাগ্রামের পোস্ট করে রাজস্থান লিখেছে, ‘চহাল খুশি, ভাবি খুশি, আমরাও খুশি।’

সোমবার ম্যাচের পর চহাল বলেন, “এই ম্যাচে জিততে গেলে আমাকে উইকেট নিতেই হত। আমি সেটাই করেছি। নিজের বোলিং নিয়ে প্রচুর খেটেছি। কোচ এবং অধিনায়কের সঙ্গে কথা বলেছি। হ্যাটট্রিক বলের সময় গুগলি দিতে চেয়েছিলাম। কিন্তু পরে পিছিয়ে আসি। হ্যাটট্রিক না হয়ে ওই বলে যদি কোনও রান না হত তা হলেও আমি খুশি হতাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE