Advertisement
১৭ মে ২০২৪
KKR

বৃহস্পতিবার কলকাতার রং বেগনি! কী ভাবে সাজানো হয়েছে ইডেন, কোথায় কোথায় হয়েছে সংস্কার?

কলকাতার ম্যাচের জন্য ইডেন গার্ডেন্স সেজে উঠেছে বেগনি রঙে। পছন্দের মাঠে খেলতে উন্মুখ হয়ে রয়েছেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইনরাও।

eden gardens

ইডেন গার্ডেন্স তৈরি রয়েছে নাইটদের স্বাগত জানাতে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৪:৩৩
Share: Save:

চার বছর পর ঘরের মাঠে ফিরছে দল। মাঝে কোভিডের জন্য প্রিয় ইডেন গার্ডেন্সে খেলা হয়নি কলকাতা নাইট রাইডার্সের। ঘরে ফেরার এই সুযোগ তাই কোনও ভাবেই হাতছাড়া করতে চাইছে না দল। ইডেন গার্ডেন্স সেজে উঠেছে বেগনি রঙে। পছন্দের মাঠে খেলতে উন্মুখ হয়ে রয়েছেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইনরাও।

বিশ্বকাপের জন্যে ইডেনের ভোল এমনিতেই বদলে যাবে। তবে আসনগুলি এখনও ঠিক করা যায়নি। আইপিএল শেষ হলেই সেই কাজ শুরু হয়ে যাবে। কিন্তু অন্দরসজ্জা বদলে গিয়েছে। ইডেনের প্রেসবক্স দারুণ ভাবে সাজিয়ে তোলা হয়েছে। আধুনিক প্রযুক্তি পাওয়া যাবে সেখানে। বদলে গিয়েছে চেয়ার-টেবিল। আগের থেকেও বেশি সাংবাদিক বসতে পারবেন।

আমূল বদলে গিয়েছে কনফারেন্স রুমও। ক্রিকেটাররা আগে সাংবাদিক বৈঠক করতে এলে সাংবাদিকদের জায়গা সঙ্কুলান করতে সমস্যা হত। এখন আয়তন এবং আসনসংখ্যা বেড়েছে অনেকটাই। দেখতেও ঝাঁ-চকচকে হয়েছে। বদলে গিয়েছে কর্পোরেট বক্স। সবেতেই রয়েছে সাদা রঙের পোঁচ।

ইডেনের প্রেসবক্স।

ইডেনের প্রেসবক্স। — নিজস্ব চিত্র

ইডেনের কর্পোরেট বক্স।

ইডেনের কর্পোরেট বক্স। — নিজস্ব চিত্র

ইডেনের মিডিয়া সেন্টার।

ইডেনের মিডিয়া সেন্টার। — নিজস্ব চিত্র

ইডেনের আসনগুলিতে কেকেআরের লোগো লাগানো হয়েছে। চেয়ার নতুন করে রং করা হয়েছে। ইডেন আশপাশ ছেয়ে গিয়েছে কলকাতার পোস্টারে। ফ্লাডলাইটের টাওয়ারগুলিতেও কলকাতার ব্যানার লাগানো হয়েছে। ইডেনে ভোলবদল মুগ্ধ করে দিয়েছে সমর্থকদেরও। আবার ইডেন গার্ডেন্স ঢোকার জন্য তর সইছে না তাঁদের।

কলকাতার সমর্থকদের মধ্যে একটি সমীক্ষা চালানো হয় কেকেআরের তরফে। ক্রিকেট ছেড়ে দেওয়া গৌতম গম্ভীর এখনও সমর্থকদের মধ্যে জনপ্রিয়। তবে আন্দ্রে রাসেল জনপ্রিয়তার বিচারে দ্বিতীয় স্থান। সেরা চুলের সাজে বাকিদের থেকে অনেক এগিয়ে সুনীল নারাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Eden Gardens IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE