Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

মাথায় কোহলিদের উপদেশ, কলকাতাকে ঘরের মাঠে হারাতে মরিয়া বাংলার ক্রিকেটার

গত মরসুমে পাঁচ ম্যাচে পাঁচটি উইকেট নিয়েছিলেন বাংলার এই ক্রিকেটার। তার মধ্যে কলকাতার বিরুদ্ধে তিনটি উইকেট ছিল তাঁর নামের পাশে। এ বারও একই কাজ করতে চান তিনি।

akash and kohli

বাংলার বোলারকে নিয়ে আশাবাদী বেঙ্গালুরু। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৬:১১
Share: Save:

নামেই কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এই শহরের আইপিএল দলে নেই বাংলার কোনও ক্রিকেটার। কিন্তু বাকি বেশ কিছু দলে বাংলার ক্রিকেটাররা রয়েছেন। তারই একটি হল বেঙ্গালুরু, যে দলে রয়েছেন আকাশ দীপ এবং শাহবাজ় আহমেদ। আকাশ দীপ নিজেকে প্রমাণ করতে মরিয়া। কলকাতার বিরুদ্ধে ভাল খেলতে তৈরি রয়েছেন তিনি।

ম্যাচের আগে আকাশ বলেছেন, “প্রথম বার আইপিএলে খেলার অনুভূতি অসাধারণ। নিজে যখন এই জায়গায় পৌঁছতে পেরেছি, সেটা নিশ্চয়ই দক্ষতা, ফিটনেস এবং মানের জন্যেই। বড় মঞ্চে ভাল খেলার জন্যে সঠিক মানসিকতা থাকাও দরকার। তারকা ক্রিকেটারদের সঙ্গে কথা বলে এবং তাদের সঙ্গে সাজঘরে কাটানো অনেক কিছু শেখা যায়। যেমন, কী ভাবে একটা ম্যাচের আগে মানসিক ভাবে প্রস্তুত থাকা যায়। আমাকে এটা খুবই সাহায্য করেছে।”

গত মরসুমে পাঁচ ম্যাচে পাঁচটি উইকেট নিয়েছিলেন আকাশ দীপ। তার মধ্যে কলকাতার বিরুদ্ধে তিনটি উইকেট ছিল তাঁর নামের পাশে। এ বারও কলকাতার বিরুদ্ধে ভাল খেলার জন্যে মরিয়া রয়েছেন তিনি। পিচও তাঁকে সাহায্য করবে বলে মনে করছেন। আকাশের কথায়, “কিউরেটরের সঙ্গে কথা বলে শুনেছি, উইকেট ব্যাটারদের সহায়ক হবে। অনেক দিন পরে এখানে ম্যাচ হচ্ছে। তবে এটাও জানি এই পিচে শুরুর দিকে পেসাররা উইকেট পায়। আশা করি বৃহস্পতিবারের ম্যাচেও সেটাই হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2023 Akash Deep KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE