Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে চেন্নাই-লখনউ ম্যাচের সেরা ৩ ক্রিকেটার

সোমবার লখনউ সুপার জায়ান্টসকে তারা হারিয়ে দিল ১২ রানে। ব্যাটিং এবং বোলিং— দুটি বিভাগেই তারা ভাল খেলেছে।

csk team

চেন্নাই-লখনউ ম্যাচের সেরা তিন ক্রিকেটার কারা? ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২৩:৪৪
Share: Save:

চার বছর পর ঘরের মাঠে ফিরেই জিতল চেন্নাই সুপার কিংস। সোমবার লখনউ সুপার জায়ান্টসকে তারা হারিয়ে দিল ১২ রানে। ব্যাটিং এবং বোলিং— দুটি বিভাগেই তারা ভাল খেলেছে। আগের ম্যাচে বড় ব্যবধানে জেতা লখনউকে দাঁড়াতেই দেয়নি তারা। চেন্নাই-লখনউ ম্যাচের সেরা তিন ক্রিকেটারকে বেছে নিল আনন্দবাজার অনলাইন:

রুতুরাজ গায়কোয়াড়: প্রথম ম্যাচের পর দ্বিতীয় ম্যাচেও তাঁর ব্যাট থেকে বেরোল অর্ধশতরান। চেন্নাইয়ের শুরুটা ভাল হওয়ায় অন্যতম অবদান রাখলেন তিনি। প্রথম দিন অল্পের জন্য শতরান হাতছাড়া করেছিলেন। এ দিন শতরানের ধারেকাছে না গেলেও শুরুটা এতটা আগ্রাসী ভাবে করলেন যে পরের দিকের ব্যাটাররা অনেকটা চাপমুক্ত হয়ে খেলতে পারলেন। তিনি থাকছেন সেরা ক্রিকেটারের প্রথমে।

মইন আলি: হয় ব্যাট, না হয় বল। মইন আলি দলে থাকলে যে কোনও একটা বিভাগে দলকে ভরসা দেবেনই। এই কারণেই তাঁকে ছাড়ে না চেন্নাই। রবিবার চার নম্বরে ব্যাট করতে নেমে তিনটে চারের সাহায্যে ১৯ রানের বেশি করতে পারেননি। বল হাতে সেটা পুষিয়ে দিলেন। বিপক্ষের দুই ওপেনারকে তুলে নেন তিনি। তার মধ্যে অর্ধশতরান করে ভয় দেখাতে শুরু করা কাইস মেয়ার্সও ছিলেন। মারকুটে মার্কাস স্টোইনিসও মইনের শিকার।

রবি বিষ্ণোই: লখনউ হারলেও মনে থেকে যাবে রবির বোলিং। দুশোর উপর রান তুলেছে চেন্নাই। কিন্তু রবির চার ওভার থেকে ২৮ রানের বেশি নিতে পারেনি তারা। রবি তিনটি উইকেটও নিয়েছেন। তার মধ্যে রুতুরাজ, শিবম দুবে এবং বিধ্বংসী মইন রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE