Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2023

আইপিএলের আগে কলকাতার নতুন জার্সি! ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের হাতে তুলে দিল কেকেআর

এ বারের আইপিএলের আগে নতুন জার্সি উদ্বোধন করল কলকাতা নাইট রাইডার্স। সেই জার্সি রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হাতে তুলে দেওয়া হল।

Picture of KKR cricketers

আইপিএলের আগে নতুন জার্সি উদ্বোধন করল কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:২৪
Share: Save:

এ বারের আইপিএলের আগে নতুন জার্সি উন্মোচন হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। গত বারের থেকে বেশ কিছুটা বদল রয়েছে এ বারের জার্সিতে। বেগনির সঙ্গে সেখানে রয়েছে হলুদের ছোঁয়া। নতুন জার্সি রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও বাংলা ক্রিকেট সংস্থার সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হাতে তুলে দিলেন নাইট রাইডার্সের সিইও বেঙ্কি মাইসোর।

আইপিএলের আগে ইডেন গার্ডেন্সে অনুশীলন শুরু করেছে কেকেআর। অধিনায়ক শ্রেয়স আয়ার চোটের কারণে খেলতে না পারায় নীতীশ রানাকে নতুন অধিনায়ক করা হয়েছে। তাঁর নেতৃত্বেই প্রতিযোগিতায় নামবে নাইট শিবির। নতুন মরসুমের আগে জার্সিতেও নতুনত্ব এনেছে দল।

মন্ত্রী অরূপ বিশ্বাসের হাতে জার্সি তুলে দিচ্ছেন বেঙ্কি মাইসোর।

মন্ত্রী অরূপ বিশ্বাসের হাতে জার্সি তুলে দিচ্ছেন বেঙ্কি মাইসোর। —নিজস্ব চিত্র

গত কয়েক বছর কোভিডের কারণে হোম-অ্যাওয়ে ফরম্যাটে খেলা হয়নি। গত বছর দু’টি প্লে-অফ ছাড়া কোনও ম্যাচ হয়নি ইডেনে। কিন্তু এ বার থেকে আবার হোম-অ্যাওয়ে ফরম্যাটে খেলা হবে। তাই আগে থেকেই প্রস্তুত ইডেন। ঘরের মাঠে ঘরের দর্শকদের সামনে ভাল করতে মরিয়া কেকেআর ক্রিকেটাররা।

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হাতে জার্সি তুলে দিচ্ছে বেঙ্কি মাইসোর।

সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের হাতে জার্সি তুলে দিচ্ছে বেঙ্কি মাইসোর। —নিজস্ব চিত্র

শুধু অধিনায়ক নয়, কলকাতার কোচের পদেও বদল এসেছে। ব্রেন্ডন ম্যাকালাম ছেড়ে যাওয়ার পরে কোচ করা হয়েছে ঘরোয়া ক্রিকেটে পরিচিত মুখ চন্দ্রকান্ত পণ্ডিতকে। ঘরোয়া ক্রিকেটে তাঁর সাফল্য এ বার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও বয়ে নিয়ে যেতে চাইছেন চন্দ্রকান্ত। তার জন্য বেশ কয়েক জন ঘরোয়া ক্রিকেটার নিলামে কিনেছে ফ্র্যাঞ্চাইজি। তাঁদের উপর ভরসা করেই এ বারের প্রতিযোগিতায় নামতে চাইছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Venky Mysore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE