Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

আইপিএল নয়, কোহলির চোখ অন্য ট্রফিতে: ‘দু’সপ্তাহের মধ্যে জিতে যাব’

আইপিএল চলছে রমরমিয়ে। এর মধ্যেই অন্য খেলায় মন দিলেন কোহলি। তাঁর মতে, একটি ট্রফি তাঁরা অনায়াসে জিততে পারেন।

virat kohli

কোহলি কোন ট্রফিতে চোখ রাখলেন? — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৬:৫৩
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএলের শুরুটা দারুণ করেছে বেঙ্গালুরু। ইডেন গার্ডেন্সে পরের ম্যাচে তারা মুখোমুখি কলকাতার। এক বারও যে দল ট্রফি জেতেনি, তারা দু’সপ্তাহের মধ্যে একটি ট্রফি জিততে পারে বলে মনে করেন বিরাট কোহলি। কী সেই ট্রফি?

কোহলির মতে, আইপিএলের সব দলের সমাজমাধ্যম অ্যাকাউন্ট ব্যবহার নিয়ে কোনও প্রতিযোগিতা হলে সেখানে অনায়াসে জিতে যাবে আরসিবি। এমনকি, ৪-৫ রাউন্ড বাকি থাকতেই তাঁরা জিততে পারেন। সম্প্রতি আরসিবির একটি ভিডিয়োয় এসে এ কথা বলেছেন কোহলি।

আরসিবির টুইটার এবং ইউটিউবে একটি জনপ্রিয় শো হল ‘আরসিবি ইনসাইডার’, যা পরিচালনা করেন মিস্টার নাগ ওরফে হাস্যকৌতুকশিল্পী দানিশ সইট। সেই শোয়ে আরসিবির বিভিন্ন ক্রিকেটারদের সাক্ষাৎকার নিতে দেখা যায়। সাজঘরের অন্দরের খবরও প্রকাশ করা হয় ভিডিয়োয়। সেখানেই এক সাক্ষাৎকারে কোহলি বলেছেন, “সমাজমাধ্যমে আমাদের পারফরম্যান্স বাকি সব দলের থেকে যোজন যোজন আগে। এখানে যদি কোনও ট্রফি জেতার সুযোগ থাকতে তা হলে সবাই চোখের সামনে দেখতে পেতেন। কোনও প্রতিযোগিতাই হত না। দু’সপ্তাহ যেতে না যেতেই আমরা ট্রফি জিতে যেতাম। ৪-৫টা ম্যাচ বাকি থাকতেই ট্রফি ঘরে তুলতাম।”

গত বছর এই শোয়ে কোহলির সাক্ষাৎকার ভাইরাল হয়েছিল, যেখানে নিজের রান খরা এবং অবসাদ নিয়ে কথা বলেছিলেন কোহলি। তবে এ বার তিনি অনেক হালকা মেজাজে। বলেছেন, “এই ফ্র্যাঞ্চাইজিতে খেলার একটা চাপ রয়েছে। আমরা ট্রফি জিতি না বলে অনেকে আমাদের নিয়ে মজা করে। কিন্তু আমরা বড় দল। অনেকেই আমাদের ফালতু দল বলে ভাবলেও সেটা নই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli RCB IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE