Advertisement
২৫ এপ্রিল ২০২৪
RCB

আবার ধাক্কা বেঙ্গালুরুর! প্রথম ম্যাচে অনিশ্চিত ম্যাক্সওয়েল, অর্ধেক মরসুম নেই আর এক জন

অস্ট্রেলিয়ার এই বোলার কোহলিদের বড় ভরসা ছিলেন। তাঁকে না পেলে কী ভাবে সামাল দেওয়া যাবে, আপাতত সেই কৌশল তৈরি করতে হবে ফাফ ডুপ্লেসির দলকে। অনিশ্চিত ম্যাক্সওয়েলও।

virat kohli

কোহলির দলের জোড়া ধাক্কা আইপিএলের আগে। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:৫০
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগে একের পর এক ধাক্কা খেয়েই চলেছে বেঙ্গালুরু। বিরাট কোহলির দল এ বার প্রতিযোগিতার প্রথমার্ধে পাবেই না জশ হেজলউডকে। অস্ট্রেলিয়ার এই বোলার কোহলিদের বড় ভরসা ছিলেন। তাঁকে না পেলে কী ভাবে সামাল দেওয়া যাবে, আপাতত সেই কৌশল তৈরি করতে হবে ফাফ ডুপ্লেসির দলকে। শুধু তাই নয়, প্রথম ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েলের খেলার সম্ভাবনাও কম।

সাম্প্রতিক কালে একের পর এক চোটে আক্রান্ত হয়েছেন হেজলউড। গোড়ালির সমস্যায় বর্ডার-গাওস্কর সিরিজ়েও খেলতে পারেননি। পেশির টানও রয়েছে। জানুয়ারিতে সিডনিতে বোলিং করতে গিয়ে চোট আরও বাড়ে। মাঠের ভেজা এবং নরম জায়গায় দৌড়তে গিয়ে পেশিতে চোট পান তিনি।

অস্ট্রেলিয়ার সামনেও গুরুত্বপূর্ণ কিছু ম্যাচ রয়েছে। জুনে রয়েছে বিশ্ব টেস্টের ফাইনাল। তার পরে পাঁচ ম্যাচের অ্যাশেজ রয়েছে ইংল্যান্ডের মাঠে। সেপ্টেম্বরের দিকে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দেবে তারা। হেজলউডকে নিয়ে তাই কোনও ঝুঁকি নেওয়া হবে না বলে জানা গিয়েছে। হেজলউড বলেছেন, “টি-টোয়েন্টি ক্রিকেট যতই মজার এবং লোভনীয় হোক না কেন, টেস্ট ক্রিকেটের তুলনায় সেটা সব সময় দ্বিতীয় সারিতে থাকবে। অ্যাশেজ সিরিজ়, ভারতের বিরুদ্ধে সিরিজ় খেলার যে আনন্দ, তা আর অন্য কিছুতেই আসবে বলে মনে হয় না।”

ম্যাক্সওয়েল চোট পেয়েছেন পেয়ে। কিন্তু পায়ের চোটের কারণে এক দিনের সিরিজ়ের শেষ দুটি ম্যাচে খেলতে পারেননি। এ বার আরসিবির হয়ে প্রথম ম্যাচেও তিনি অনিশ্চিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB IPL 2023 Virat Kohli Josh Hazlewood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE