Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: আইপিএলে প্রথম ম্যাচ জিতে বাকি দলগুলিকে হুঁশিয়ারি ঈশানের

আইপিএলে এখনও পর্যন্ত কোনও দল প্রথম চার নিশ্চিত করতে পারেনি। এক মাত্র গুজরাত টাইটান্স প্লে-অফের প্রায় কাছে পৌঁছে গিয়েছে। বাকি দলগুলির মধ্যে লড়াই চলছে। এখনও প্লে-অফের দৌড়ে রয়েছে প্রায় সব দল। সবাই নিজেদের বাকি সব ম্যাচ জিততে চাইছে।

বাকি দলগুলিকে হুঁশিয়ারি মুম্বই ক্রিকেটারের

বাকি দলগুলিকে হুঁশিয়ারি মুম্বই ক্রিকেটারের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৬:১৫
Share: Save:

এ বারের আইপিএলে নিজেদের নবম ম্যাচে অবশেষে প্রথম জয়ের স্বাদ পেয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। গ্রুপ পর্বে আর পাঁচ ম্যাচ বাকি। সব ম্যাচ জিতলেও প্লে-অফে ওঠা খুব কঠিন তাদের জন্য। কিন্তু তাদের হাতে আছে লিগের অঙ্ক পাল্টে দেওয়ার ক্ষমতা। তাই প্রথম ম্যাচ জিতেই বাকি দলগুলিকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন রোহিত শর্মাদের দলের ওপেনার ঈশান কিশন।
রাজস্থান রয়্যালসকে পাঁচ উইকেটে হারিয়ে দলের উইকেটরক্ষক-ব্যাটার ঈশান বলেন, ‘‘আমরা বাকি সব ম্যাচ জিতে আইপিএলকে আরও কঠিন করে তুলতে চাই। যে দলগুলিকে নিজেদের বাকি সব ম্যাচ জিততে হবে তাদের সমস্যা হবে। এই ম্যাচের কথা ভুলে আমাদের সামনের ম্যাচগুলির পরিকল্পনা করতে হবে। বাকি ম্যাচগুলিতে একটি দল হিসাবে খেলার চেষ্টা করব আমরা।’’

এ বারের আইপিএলে পর পর আট ম্যাচ হেরে রাজস্থানের মুখোমুখি হয়েছিল মুম্বই। কিন্তু রাজস্থানের বিরুদ্ধে ভাল বল করেন মুম্বইয়ের বোলাররা। তার ফলে মাত্র ১৫৮ রান করে রাজস্থান। সেই রান তাড়া করে জিতে যান রোহিতরা।

আইপিএলে এখনও পর্যন্ত কোনও দল প্রথম চার নিশ্চিত করতে পারেনি। এক মাত্র গুজরাত টাইটান্স প্লে-অফের প্রায় কাছে পৌঁছে গিয়েছে। বাকি দলগুলির মধ্যে লড়াই চলছে। এখনও প্লে-অফের দৌড়ে রয়েছে প্রায় সব দল। সবাই নিজেদের বাকি সব ম্যাচ জিততে চাইছে। সেই পরিকল্পনায় তাঁরা জল ঢালতে পারেন বলে হুঁশিয়ারি দিয়ে রাখলেন ঈশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2022 MI Rohit Sharma Ishan Kishan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE