Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

কলকাতার নতুন অতিথি কি বৃহস্পতিবার নামবেন কোহলিদের বিরুদ্ধে? জেসন রয় যোগ দেবেন কবে?

কলকাতার ম্যাচ রয়েছে বৃহস্পতিবার। সেই ম্যাচেই কি পাওয়া যাবে জেসন রয়কে? শাকিব আল হাসানের বদলে দলে ঢোকা রয় কবে আসবেন?

Jason Roy

আইপিএলে কলকাতা দলে জেসন রয় আসবেন কবে? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৫:৪৬
Share: Save:

শাকিব আল হাসানের বদলে জেসন রয়কে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশের অলরাউন্ডার দেশের হয়ে খেলতে ব্যস্ত। আইপিএলে কলকাতাকে সময় দিতে পারবেন না বলে তাঁকে ছেড়ে দিল কলকাতা। কিন্তু তাঁর বদলে সই করা জেসন আসবেন কবে? জানিয়ে দিল কেকেআর।

কলকাতার ম্যাচ রয়েছে বৃহস্পতিবার। সেই ম্যাচে অবশ্যই পাওয়া যাবে না জেসনকে। ইংরেজ ওপেনার কলকাতা দলে যোগ দেবেন ৯ এপ্রিলের আগে। সে দিন কলকাতার ম্যাচ রয়েছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। আমদাবাদে খেলতে যাবে কলকাতা। জেসন সেখানেই আসবেন। দলের সঙ্গে যোগ দেবেন। যদিও সেই ম্যাচে তাঁকে খেলতে দেখা যাবে কি না সেটা এখনই বলা যাচ্ছে না। কলকাতার তরফে জানানো হয়েছে যে, বৃহস্পতিবারের ম্যাচের পর আসবেন জেসন। তিনি আমদাবাদে দলের সঙ্গে যোগ দেবেন।

শাকিবকে দেড় কোটি টাকা দিয়ে নিলামে কিনেছিল কলকাতা। কিন্তু তিনি আইপিএল খেলতে আসবেন না বলে জানা যায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড শাকিবকে ছাড়তে চায়নি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছেন তিনি। পরে আয়ারল্যান্ডেও খেলতে যাবেন শাকিব। দেশের হয়ে তাঁকে খেলাতে চেয়েছে বোর্ড। শাকিবও দেশের হয়েই খেলতে চেয়েছেন। সেই কারণে কলকাতা তাঁকে ছেড়ে দিয়ে অন্য বিদেশি নেওয়ার সিদ্ধান্ত নেয়।

জেসন দুর্দান্ত ছন্দে রয়েছেন। পাকিস্তান সুপার লিগে রান পেয়েছেন তিনি। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে গত মাসে ৬৩ বলে অপরাজিত ১৪৫ রানের ইনিংস খেলেন। ইংল্যান্ডের হয়ে ৬৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ১৫২২ রান করেছেন জেসন। বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগে খেলার অভিজ্ঞতাও রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Jason Roy Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE