Advertisement
০৫ মে ২০২৪
IPL 2023

রসে মাখামাখি কেকেআর! রসগোল্লা খেতে গিয়ে বিপাকে কলকাতার আফগান

আরসিবির বিরুদ্ধে নামার আগে মিষ্টিমুখ করলেন রহমনউল্লাহ গুরবাজ। আফগানিস্তানের উইকেটরক্ষক প্রথম বার রসগোল্লা খেলেন। কলকাতার ফেসবুকে সেই ভিডিয়োই দেখা গেল।

Gurbaz having Rasgulla

আফগানিস্তানের উইকেটরক্ষক প্রথম বার রসগোল্লা খেলেন। ছবি: ফেসবুক

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৫:২৪
Share: Save:

কলকাতায় প্রথম বার খেলতে নামছে কলকাতা নাইট রাইডার্স। বৃহস্পতিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে মিষ্টিমুখ করলেন রহমনউল্লাহ গুরবাজ। আফগানিস্তানের উইকেটরক্ষক প্রথম বার রসগোল্লা খেলেন। কলকাতার ফেসবুকে সেই ভিডিয়োই দেখা গেল।

কলকাতায় এসে সেখানকার জনপ্রিয় খাবার খেতে চেয়েছিলেন গুরবাজ। তাঁকে রসগোল্লা খাওয়ানো হয়। চামচ দিয়ে রসগোল্লা তুলে রস চিপে সেটা হাতে নিলেন। তার পর একটা কামড় দিতেই বিপত্তি। রস পড়তে শুরু করল। বুঝতে পারেননি এমন হবে। কিন্তু রসগোল্লার স্বাদ তত ক্ষণে পেয়ে গিয়েছেন। তৃপ্তির সঙ্গে জানালেন দারুণ খেতে। পাশ থেকে এক জন জানাল এটার নাম ‘রসগুল্লা’। সঙ্গে সঙ্গে অন্য এক জন উচ্চারণ শুধরে দিয়ে বললেন, “রসগোল্লা”। গুরবাজ এ দিক-ও দিক তাকিয়ে নাম বোঝার চেষ্টা করছেন আর সেই সঙ্গে চলছে তাঁর রসগোল্লা খাওয়া।

আইপিএলে প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলেছিল কলকাতা। সেই ম্যাচে গুরবাজ ১৬ বলে ২২ রান করেন। কেকেআর দলে তিনি ওপেনার এবং উইকেটরক্ষক। দলের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠতে পারেন তিনি। প্রথম ম্যাচে কলকাতা হেরে যায় পঞ্জাবের বিরুদ্ধে। সেই ম্যাচে বৃষ্টি বিপদে ফেলেছিল কেকেআরকে। দ্বিতীয় ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে জিততে চাইবে কলকাতা। ইডেনে ম্যাচ হওয়ায় বাড়তি সুবিধা পেতে পারে কেকেআর।

ইতিমধ্যেই শাকিব আল হাসানের পরিবর্ত ঘোষণা করে দিয়েছে কলকাতা। ইংল্যান্ডের জেসন রয়কে দলে নিয়েছে তারা। কেকেআরের ব্যাটিং শক্তি এর ফলে আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE