Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2024 Final

চেন্নাইয়ের সমুদ্র সৈকতে আইপিএল ট্রফি, নৌকায় দুই অধিনায়ক, রবিবার ফাইনালে কে ভাসবেন?

ম্যাচের আগের দিন দুই অধিনায়ক ট্রফি নিয়ে ছবি তুললেন মেরিনা সৈকতে। নৌকায় বসে শ্রেয়স আয়ার এবং প্যাট কামিন্স। মাঝে ট্রফি। রবিবার কোন অধিনায়ক ছোঁবেন সেই ট্রফি?

Shreyas Iyer and Pat Cummins

সমুদ্র সৈকতে আইপিএল ট্রফি নিয়ে শ্রেয়স আয়ার এবং প্যাট কামিন্স। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১৯:৩২
Share: Save:

চেন্নাইয়ে আইপিএল ফাইনাল। ম্যাচের আগের দিন দুই অধিনায়ক ট্রফি নিয়ে ছবি তুললেন মেরিনা সৈকতে। নৌকায় বসে শ্রেয়স আয়ার এবং প্যাট কামিন্স। মাঝে ট্রফি। রবিবার কোন অধিনায়ক ছোঁবেন সেই ট্রফি?

কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ দু’বার (এক বার ডেকান চার্জার্স হিসাবে) করে আইপিএল জিতেছে। তৃতীয় বার ট্রফি ছোঁয়ার পথে দুই দল। রবিবার ম্যাচ শেষেই জানা যাবে কে ট্রফি পাবেন। তার আগে দুই অধিনায়ককে নিয়ে মেরিনা সৈকতে ছবি তোলা হল। নৌকার উপর বসে ছবি তুললেন তাঁরা। অটোতে বসেও ছবি তুললেন শ্রেয়স এবং কামিন্স।

এ বারের আইপিএলে দু’বার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলেছে কেকেআর। দু’বারই জিতেছে নাইটরা। এ বারের আইপিএলে এখনও পর্যন্ত এক বারও না জিততে পারা দলের বিরুদ্ধে ফাইনাল খেলতে হবে হায়দরাবাদকে। ইডেনে কামিন্সদের ৪ রানে হারিয়েছিলেন শ্রেয়সেরা। প্রথম কোয়ালিফায়ারে কলকাতা জিতেছিল অনেক সহজে। হায়দরাবাদ ব্যাটে, বলে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি।

আইপিএল ফাইনালে আরও এক বার হায়দরাবাদের বিরুদ্ধে খেলবে কলকাতা। লিগ পর্ব শেষে এক এবং দুই নম্বরে শেষ করেছিল কলকাতা এবং হায়দরাবাদ। টানা সপ্তম বার আইপিএলের ফাইনালে উঠল লিগে প্রথম এবং দ্বিতীয় স্থানে থাকা দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunrisers Hyderabad KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE