Advertisement
১৭ মে ২০২৪
IPL 2023

ছাঁটাই ক্রিকেটারদের হাতে হারতে ভালই লাগে! ব্যর্থতার মাঝেও মুখে হাসি কেকেআর কর্তার

কলকাতা নাইট রাইডার্সের ছাঁটাই ক্রিকেটারদের হাতেই বার বার হারতে হয়েছে কেকেআরকে। এই ব্যর্থতার মাঝেও মুখে হাসি লেগে রয়েছে নাইট সিইও বেঙ্কি মাইসোরের। কী বলছেন তিনি?

Picture of KKR cricketers

এ বারের আইপিএলে ভাল ছন্দে নেই কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৭:৫৪
Share: Save:

বার বার দলের পুরনো ক্রিকেটাররাই হারান কলকাতা নাইট রাইডার্সকে। কখনও নামটা ক্রিস গেল, কখনও পীযূষ চাওলা, তো কখনও অজিঙ্ক রাহানে। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শুভমন গিলও একই কাজ করেছেন। রান তাড়া করতে নেমে তাঁর ৪৯ রান দলকে ভাল ভিত গড়ে দিয়েছে। বার বার ছাঁটাই করে দেওয়া ক্রিকেটারদের হাতে হারের পরেও মুখে হাসি নাইট সিইও বেঙ্কি মাইসোরের। তিনি জানিয়েছেন, দলের প্রাক্তন ক্রিকেটারদের এ ভাবে খেলতে দেখে ভালই লাগে তাঁর।

নাইট রাইডার্সের কর্তা সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘নিজেদের হাতে তৈরি করা ক্রিকেটারদের যখন অন্য দলের হয়ে ভাল খেলতে দেখি তখন আসলে ভালই লাগে। শুভমন তেমনই এক জন ক্রিকেটার। ওদের দেখে ভাল লাগছে।’’

তা হলে ভাল ক্রিকেটারদের কেন ছেড়ে দেয় কেকেআর? দলে ধরে রাখতে পারলে তো আর এই সমস্যায় পড়তে হয় না। তারও জবাব দিয়েছেন মাইসোর। তাঁর মতে, ক্রিকেটারদের সম্পর্কে যে তথ্য থাকে সেই অনুযায়ী তাঁরা সিদ্ধান্ত নেন। তাই শুভমনদের ছেড়ে দেওয়ার জন্য কোনও দুঃখ নেই তাঁদের।

মাইসোর বলেছেন, ‘‘এই ধরনের ভাল ক্রিকেটারদের হারানো খুব দুঃখের। তার উপর যখন তারা আমাদের বিরুদ্ধেই ভাল খেলে তখন আরও চাপ হয়। আমি শুভমনকে বলছিলাম, তোমার ব্যাটিং খুব ভাল লাগছে। কিন্তু আমাদের আবার হারিয়ে দিয়ো না।’’ আদতে কিন্তু সেটাই করেছেন গুজরাতের ডান হাতি ওপেনার। তা নিয়ে অবশ্য কোনও দুঃখ নেই মাইসোরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Venky Mysore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE