Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

কেকেআরের টুপি নেই, মুম্বইয়ের কাছে হারতেই অন্য টুপি বেঙ্কটেশের মাথায়!

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। দল হারার পরে অন্য টুপি কলকাতার ব্যাটার বেঙ্কটেশ আয়ারের মাথায়। কেন?

Picture of Venkatesh Iyer

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত শতরান করেছেন কলকাতা নাইট রাইডার্সের বেঙ্কটেশ আয়ার। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৪:৪২
Share: Save:

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। ম্যাচে শতরান করেছেন কেকেআরের ব্যাটার বেঙ্কটেশ আয়ার। তার পরেও দলকে হারতে হয়েছে। মুম্বইয়ের কাছে হারার পরেই বেঙ্কটেশের মাথায় উঠল অন্য টুপি।

না, দল বদল করেননি বেঙ্কটেশ। এখনও পর্যন্ত প্রতিযোগিতায় সব থেকে বেশি রান করার জন্য কমলা টুপির মালিক হয়েছেন তিনি। মুম্বইয়ের বিরুদ্ধে শতরান করার পরে আইপিএলে ২৩৪ রান হয়েছে বেঙ্কটেশের। এর আগে কমলা টুপি ছিল পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ানের মাথায়। তাঁর রান ছিল ২৩৩। সেই রান টপকে গিয়েছেন বেঙ্কটেশ।

কমলা টুপি পরা বেঙ্কটেশের ছবি টুইট করেছে কলকাতা নাইট রাইডার্স। ক্যাপশনে লেখা, ‘‘আমাদের বেঙ্কটেশের মাথায় কমলা টুপি। এই দৃশ্য দেখতে আমরা ভালবাসি।’’

রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বইয়ের বিরুদ্ধে তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন বেঙ্কটেশ। শুরুতেই পিছনের দিকে একটি শট খেলতে গিয়ে হাঁটুতে বল লাগে তাঁর। যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। প্রথমে দেখে মনে হচ্ছিল, তিনি হয়তো আর খেলতে পারবেন না। কিন্তু স্প্রে লাগিয়ে আবার ব্যাট করা শুরু করেন বেঙ্কটেশ। তার পরেই শুরু হয় তাঁর তাণ্ডব।

হাঁটুতে লাগায় দৌড়তে সমস্যা হচ্ছিল বেঙ্কটেশের। তাই তিনি বড় শট মারার চেষ্টা করতে থাকেন। ব্যাটে-বলে ভাল লাগছিল বেঙ্কটেশের। তার সুবিধা নেন বেঙ্কটেশ। ওয়াংখেড়ে স্টেডিয়ামের ছোট বাউন্ডারি কাজে লাগাচ্ছিলেন তিনি।

বেঙ্কটেশকে কিছুটা সুবিধা করে দেন মুম্বইয়ের বোলাররা। তাঁকে ব্যাট অব লেংথ বল করছিলেন তাঁরা। তার সুবিধা নেন বেঙ্কটেশ। শেষ পর্যন্ত ৪৯ বলে শতরান আসে তাঁর ব্যাট থেকে। ৬টি চার ও ৯টি ছক্কা মারেন তিনি। শেষ পর্যন্ত ১০৪ রানে শেষ হয় বেঙ্কটেশের ইনিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Venkatesh Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE