Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

মুম্বইয়ের বিরুদ্ধে হারের ধাক্কা, তার পরেই খারাপ খবর পেলেন কেকেআর অধিনায়ক! কী হল?

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারের ধাক্কা কাটতে না কাটতে খারাপ খবর পেলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা। কী খবর পেয়েছেন তিনি?

Picture of Nitish Rana

সময়টা ভাল যাচ্ছে না কেকেআর অধিনায়ক নীতীশ রানার। পর পর দু’ম্যাচে হারতে হয়েছে তাঁদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১০:১২
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে হারতে হয়েছে দলকে। তার পরেই এ বার খারাপ খবর পেলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা। মাঠে মুম্বইয়ের বোলার হৃতিক শোকিনের সঙ্গে কথা-কাটাকাটির জন্য জরিমানা করা হয়েছে তাঁকে। জরিমানা হয়েছে হৃতিকেরও। কিন্তু সেই অঙ্কটা কম।

খেলার পরে ম্যাচ রেফারি জানিয়েছেন, আইপিএলের নিয়ম ভেঙেছেন দুই ক্রিকেটার। তাই তাঁদের শাস্তি দেওয়া হয়েছে। নীতীশের ম্যাচ ফি-র ২৫ শতাংশ ও হৃতিকের ম্যাচ ফি-র ১০ শতাংশ কেটে নেওয়া হয়েছে।

ম্যাচ চলাকালীন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কের উইকেট নিয়ে তাঁকে হৃতিক কিছু বলেন। এর পরেই ঝগড়া লেগে যায় তাঁদের। নীতীশদের থামাতে বাকিরা এগিয়ে আসেন। তবে তার আগেই তর্কাতর্কি করতে দেখা যায় তাঁদের।

ঘটনাটি ঘটে কলকাতার ইনিংসের নবম ওভারে। হৃতিকের বল লং অনের উপর দিয়ে মারতে গিয়েছিলেন নীতীশ। কিন্তু ঠিক মতো ব্যাট লাগেনি বলটা। ক্যাচ ধরেন রমনদীপ সিংহ। এর পরেই দেখা যায় হৃতিক কিছু একটা বলছেন নীতীশকে। যা ভাল ভাবে নেননি কেকেআর অধিনায়ক। তিনিও পাল্টা উত্তর দেন। তাঁদের থামাতে সঙ্গে সঙ্গে এগিয়ে যান সূর্যকুমার এবং পীযূষ চাওলা। হৃতিক ঠিক কী বলেছেন তা যদিও জানা যায়নি। তবে নীতীশকে খুবই রেগে যেতে দেখা যায়। তিনি বেশ উত্তেজিত ভাবেই মাঠ ছাড়েন।

ওয়াংখেড়েতে মুম্বইয়ের কাছে হেরেছে কলকাতা। প্রথমে ব্যাট করে বেঙ্কটেশ আয়ারের শতরানে ভর করে ৬ উইকেটে ১৮৫ রান করে কেকেআর। ১৪ বল বাকি থাকতে ৫ উইকেটে সেই ম্যাচ জিতে যায় মুম্বই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Nitish Rana KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE