Advertisement
১৭ জুন ২০২৪
IPL 2024 Winner

‘মা চেয়েছিল আমাদের জয় দেখতে’, কলকাতাকে আইপিএল ট্রফি জিতিয়ে আবেগ গুরবাজ়ের গলায়

আইপিএলের মাঝে দেশেও ফিরে গিয়েছিলেন মায়ের জন্য। মায়ের কথায় আবার দলের জন্য ভারতে আসেন খেলতে। কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল জিতিয়ে গুরবাজ় প্রথমেই জানালেন মায়ের কথা।

rahmanullah gurbaz

রহমানুল্লা গুরবাজ়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ০০:০২
Share: Save:

অসুস্থ মাকে দেশে রেখেই ভারতে খেলতে এসেছিলেন রহমানুল্লা গুরবাজ়। আইপিএলের মাঝে দেশেও ফিরে গিয়েছিলেন মায়ের জন্য। মায়ের কথায় আবার দলের জন্য ভারতে আসেন খেলতে। কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল জিতিয়ে গুরবাজ় প্রথমেই জানালেন মায়ের কথা।

ফাইনালে ৩২ বলে ৩৯ রান করেন গুরবাজ়। ওপেনার সুনীল নারাইন আউট হলেও তিনি দলকে এগিয়ে নিয়ে যান। ম্যাচ জিতিয়ে গুরবাজ় বলেন, “আমার মা নিশ্চয়ই খেলা দেখছে। এখন মা সুস্থ আছে। ম্যাচের আগে মায়ের সঙ্গে কথাও বলেছি। জিজ্ঞেস করেছিলাম মায়ের কী চাই। শুধু জয় চেয়েছিল মা।”

আইপিএলের শুরুতে প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না গুরবাজ়। কেকেআরের হয়ে ওপেন করছিলেন ফিল সল্ট। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য দেশে ফিরে যান তিনি। গুরবাজ় বলেন, “সল্ট দুর্দান্ত খেলেছে। তবে আমিও নিজেকে প্রস্তুত রাখছিলাম। সল্ট কখনও চোট পেলে আমাকে নামতে হবে জানতাম। সেই জন্য নিজেকে সব সময় তৈরি রাখতাম।”

গুরবাজ় এই নিয়ে দ্বিতীয় বার আইপিএল জিতলেন। ২০২২ সালে গুজরাত টাইটান্সের হয়ে আইপিএল জিতেছিলেন তিনি। গুরবাজ় বলেন, “আমি খুব ভাগ্যবান। দু’বার আইপিএল জিতেছি আমি। দু’মাস ধরে আমরা যে পরিশ্রমটা করেছি, সেটার ফল পেলাম। এটা স্পেশ্যাল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahmanullah Gurbaz KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE