Advertisement
২২ মে ২০২৪
Shah Rukh Khan

ম্যাচ জিতল কলকাতা, মন জিতলেন শাহরুখ, ইডেনে পড়ে থাকা কেকেআরের পতাকা কুড়োলেন বাদশা

ইডেনে শাহরুখ খানকে দেখা গেল অন্য ভূমিকায়। খেলা শেষে গ্যালারিতে পড়ে থাকা কেকেআরের পতাকা কুড়োলেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে।

cricket

ইডেনে খেলা শেষে দেখা গেল শাহরুখ খানের মুষ্টিবদ্ধ হাত। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৪ ১১:০৪
Share: Save:

শাহরুখ খান মাঠে থাকলে কলকাতা নাইট রাইডার্স হারে না, আইপিএলে এই প্রচলিত ছবিটা আরও এক বার দেখা গেল। রবিবার ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসকে হারাল কেকেআর। ক্লাব হাউসে বসে নিজের দলের জয় দেখলেন শাহরুখ। খেলা শেষে সবার মনও জিতে নিলেন তিনি।

ইডেনে কেকেআরের ম্যাচের সময় গ্যালারিতে প্রত্যেকটি আসনে একটি করে পতাকা দেওয়া থাকে। দর্শকেরা সেই পতাকা নিয়ে নিজের দলকে সমর্থন করেন। ক্লাব হাউসের আসনেও পতাকা রাখা ছিল। খেলা শেষে ক্লাব হাউস থেকে বার হওয়ার সময় শাহরুখ দেখেন কেকেআরের কয়েকটি পতাকা মাটিতে পড়ে রয়েছে। তিনি সেই পতাকা তুলে আসনের উপরে রেখে দেন।

শাহরুখের এই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। নিজের দল ও দলের পতাকার প্রতি তাঁর ভালবাসার প্রশংসা করেছেন সবাই। তাঁদের মতে, এত ব্যস্ততার পরেও কেকেআরের খেলা থাকলে শাহরুখ পৌঁছে যান মাঠে। খেলা শেষে নিজের দলের ক্রিকেটার ও প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। দর্শকদের বিনোদন দেন। এর থেকেই বোঝা যায়, আইপিলের সঙ্গে তিনি কতটা যুক্ত।

ipl

আইপিএলের পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

রবিবার ইডেনেও সেই ছবি ধরা পড়েছে। এই ম্যাচে শাহরুখের সঙ্গে তাঁর মেয়ে সুহানা ছিলেন। ছোট ছেলে আব্রামকেও দেখা যায়। সুহানার সঙ্গে তাঁর বান্ধবী অভিনেত্রী অনন্যা পাণ্ডেও ইডেনে খেলা দেখতে এসেছিলেন। লখনউকে হারানোর পরে মাঠে নামেন শাহরুখ। দর্শকের দিকে তাকিয়ে দু’হাত ছড়িয়ে তাঁর বিখ্যাত পোজ়ও দেখান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan IPL 2024 KKR Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE