Advertisement
০২ মে ২০২৪
IPL 2023

ইডেন আর ঘরের মাঠ নয় নাইটদের! শুক্রবার মাঠে নামার আগে আক্ষেপ কেকেআর পেসারের

বিরাট কোহলির প্রচুর ভক্ত ইডেনে উপস্থিত ছিলেন। সেই সংখ্যা ঘরের মাঠে কেকেআরকে পাল্লা দেওয়ার মতো। যা চোখ এড়ায়নি ফার্গুসনের।

KKR fans

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেনে খেলতে নামবে কেকেআর। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৯:৩৮
Share: Save:

বেশ কয়েক বছর পর এ বারের আইপিএলে ঘরে এবং বিপক্ষের মাঠে খেলা হচ্ছে। ইডেনে কলকাতা নাইট রাইডার্স খেলেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। সেই ম্যাচে বিরাট কোহলির প্রচুর ভক্ত মাঠে উপস্থিত ছিলেন। সেই সংখ্যা ঘরের মাঠে কেকেআরকে পাল্লা দেওয়ার মতো। কলকাতার লকি ফার্গুসনও মেনে নিলেন সে কথা।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ইডেনে খেলতে নামবে কেকেআর। তার আগে ফার্গুসন বলেন, “নিউ জ়িল্যান্ডে এত মানুষ খেলা দেখতে আসে না। আইপিএল খেলতে ইডেনে এসে দেখেছিলাম কত মানুষ এসেছেন। তবে এটাও বেশ মজার যে, গত ম্যাচে আরসিবির বিরুদ্ধে খেলার সময় দেখলাম দুটো দলের জন্যই ভালবাসা রয়েছে। ইডেন ভাগ হয়ে গিয়েছে। এটা আমাদের মতো বিদেশ থেকে খেলতে আসা ক্রিকেটারদের অবাক করে।”

গত বছর উমরান মালিক এবং ফার্গুসনের মধ্যে গতির লড়াই হয়েছিল। কে আইপিএলে সব থেকে বেশি জোরে বল করবেন সেই নিয়ে লড়াই হয়। যদিও ফার্গুসন মনে করেন তাঁরা মাঠে নেমে এই লড়াইয়ের কথা মনে রাখেন না। ফার্গুসন বলেন, “আমরা ভাবিই না কে বেশি জোরে বল করলাম। আমি জোরে বল করতে ভালবাসি। সেটাই করার চেষ্টা করি। এমন কোনও লক্ষ্য থাকে না যে জোরে বল করতে হবে।” শুক্রবার একে অপরের বিরুদ্ধে মাঠে নামবেন উমরান এবং ফার্গুসন। সেই ম্যাচে কে বেশি জোরে বল করেন সেই দিকে অবশ্যই লক্ষ্য থাকবে।

আন্দ্রে রাসেল রান পাচ্ছেন না। কিন্তু ফার্গুসন মনে করেন না সেটা কোনও সমস্যা। ফার্গুসন বলেন, “রাসেল ভাল খেলছে না এটা মানতে রাজি নই। আমরা সকলেই জানি ও কী করতে পারে। আশা করি শুক্রবারের ম্যাচে দাপট দেখাবে ও।” কেকেআর কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের প্রশংসা করেন ফার্গুসন। তিনি বলেন, “পণ্ডিত বোঝে যে, দলের অবস্থা কেমন। ও সেই অনুযায়ী দলকে সাজাতে পারে। দলকে উজ্জীবিত করতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE