Advertisement
০৮ মে ২০২৪
IPL 2023

অনুশীলন শেষে পেলেন বিপদের খবর, দেশে ফেরার আগে কী বার্তা দিলেন লিটন?

শনিবার কেরেআরের হয়ে গুজরাতের বিরুদ্ধে খেলার একটা সম্ভাবনা ছিল লিটনের। কিন্তু তার আগে পারিবারিক জরুরি কারণে দেশে ফিরে যেতে হল বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটারকে।

picture of Litton Das

ভারত ছাড়ার আগে অনুরাগীদের বার্তা দিলেন লিটন। ছবি: আইপিএল।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:৪২
Share: Save:

ঘরের মাঠে গুজরাত টাইটান্সের আগে বিরুদ্ধে ম্যাচ শনিবার। শুক্রবার দুপুরেও কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইডেনে অনুশীলন করেন বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটার লিটন দাস। সেই অনুশীলন শেষ হওয়ার পরই পান দুঃসংবাদ। তাঁকে ছুটতে হল দেশে ফেরার বিমান ধরতে।

নাইটদের প্র্যাক্টিস জার্সি পরে নেটে ব্যাটিং অনুশীলনের ছবি শুক্রবার দুপুর ২টো ৩৬ মিনিটে সমাজমাধ্যমে দেন লিটন। ছবি উপর লেখেন, ‘‘আমি কেকেআর’’। তখনও পর্যন্ত সব ঠিকই ছিল। তার পরই হঠাৎ এক খবরে বিমানবন্দরে ছুটতে হল তাঁকে। পারিবারিক জরুরি কারণে ঢাকা ফিরে গেলেন তিনি। বাড়িতে কারও শরীর খারাপের খবর পান বাংলাদেশের টেস্ট দলের সহ-অধিনায়ক। তাঁর দেশে ফেরার খবর জানিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তিনি আইপিএলের জন্য আবার কলকাতায় ফিরবেন কি? তা নিয়ে কিছু জানানো হয়নি কেকেআরের পক্ষ থেকে।

শোনা যাচ্ছিল হার্দিক পাণ্ড্যর দলের বিরুদ্ধে খেলতে পারেন লিটন। রয়্যাল চ্যাঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে নারায়ণ জগদীশনের পারফরম্যান্সে খুশি হয়নি কেকেআর শিবির। তাঁকে বেশ কয়েকটা ম্যাচে সুযোগ দেওয়া হয়েছিল। আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার রহমানুল্লা গুরবাজ়ও একাধিক ম্যাচে সুযোগ পেয়েও হতাশ করেছেন। সেখানে লিটন মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলের অভিষেক ম্যাচে সাফল্য না পেলেও আন্তর্জাতিক ক্রিকেটে তিনি আগ্রাসী ব্যাটার হিসাবে পরিচিত। তাই গুজরাতের বিরুদ্ধে প্রথম একাদশের ভাবনায় ছিলেন লিটন। শুক্রবার ইডেনে ব্যাটিং অনুশীলনও করেন। সেই ছবি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগও করে নেন। তার পরই হঠাৎ সব কিছু বদলে যায়। দ্রুত দেশে ফেরার সিদ্ধান্ত নিতে হয় লিটনকে। নাইটদের পরিবার ছেড়ে নিজের পরিবার সামলাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Litton Das Bangladesh Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE